• আপডেট টাইম : 02/04/2023 11:47 PM
  • 237 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে অস্ত্রের মুখে মেহেদী হাসান বিপ্লব নামে এক যুবকসহ ৩জনের মোটরসাইকেল ছিনতাই করেছে একটি সশস্ত্র ছিনতাইকারী চক্র। শনিবার রাত ৯টার দিকে উপজেলার দৌলতপুর সদর ইউনিয়নের গড়বাড়ি-চৌহর্দীরমাঠ সড়কের মাঠের মধ্যে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। ছিনতাকারীরা মোটরসাইকেলের চালক ও আরোহীদের অস্ত্রের মুখে জিম্মি করে তাদের গাছের সাথে বেঁধে ৩টি মোটরসাইকেল ছিনতাই করে। পরে দু’টি মোটরসাইকেল ফেলে রেখে অপরটি নিয়ে যায় ছিনতাইকারীচক্র।
পুলিশ ও ছিনতাইকারীদের কবলে পড়া সাবেক ইউপি সদস্য জাকির হোসেন জানান, উপজেলার সদর ইউনিয়নের লাউবাড়িয়া গ্রামের মেহেদী হাসান বিপ্লব, গড়বাড়ি গ্রামের সাজ্জাদ হোসেন ও বোয়ালিয়া ইউনিয়নের কিশোরীনগর গ্রামের সাবেক ইউপি সদস্য জাকির হোসেন ওইদিন রাত সাড়ে ৮টা থেকে ৯টার মধ্যে গড়বাড়ি-চৌহর্দীরমাঠ সড়ক দিয়ে নিজ নিজ গ্রামে ফিরছিলেন। এসময় পূর্ব থেকে ওৎ পেতে থাকা দৌলতখালী চৌহর্দীরমাঠ গ্রামের ৬-৭ জনের একদল সশস্ত্র ছিনতাইকারী পর্যায়ক্রমে তাদের মোটরসাইকেলের গতিরোধ করে ৩টি মোটরসাইকেল ছিনতাই করে। এসময় ছিনতাইকারীরা ৩জন মোটরসাইকেল চালক ও ২জন মোটরসাইকেল আরোহীকে অস্ত্রের মুখে বেধড়ক মারপিট করে রাস্তার পাশে মাঠের মধ্যে মেহগনি বাগানে নিয়ে যায় এবং তাদের গাছের সাথে বেঁধে রেখে মেহেদী হাসান বিপ্লবের মোটরসাইকেলটি নিয়ে যায় এবং অপর দু’টি মোটরসাইকেলে তেল না থাকায় তা ফেলে রেখে যায়। পরে মোটরসাইকেল ছিনতাইয়ে খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে মোটরসাইকেলের চালক ও আরোহীদের উদ্ধার করে দৌলতপুর উপজেলা ¯^াস্থ্যকমপ্লেক্সে নেয় এবং ছিনতাইকারীদের ফেলে যাওয়া মোটরসাইকেল দুটি উদ্ধার করে।
মোটরসাইকেল ছিনতাই ও উদ্ধারের ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান জানান, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এখনও অভিযোগ পাইনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...