• আপডেট টাইম : 18/03/2023 01:16 AM
  • 225 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে বৃষ্টি বিঘিœত আওয়ামী লীগের দুই গ্রæপের জনসভা অনুষ্ঠিত হয়েছে। আজ শুক্রবার (১৭ মার্চ) জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর ১০৩তম জন্মবার্ষিকী উপলক্ষে দৌলতপুর আওয়ামী লীগ ও দৌলতপুর আওয়ামী একাংশ আওয়ামী লীগের বিদ্রোহী রেজাউল চৌধুরী গ্রæপ পৃথক স্থানে জনসভার আয়োজন করে। গতকাল বিকেলে দৌলতপুর সরকারী পাইলট হাইস্কুল মাঠে দৌলতপুর আওয়ামী লীগের জনসভা অনুষ্ঠিত হয় এবং আল্লারদর্গ হাইস্কুল মাঠে রেজাজাউল চৌধুরী গ্রæপের জনসভা অনুষ্ঠিত হয়।
দৌলতপুর আওয়ামী লীগের সভাপতি ও কুষ্টিয়া-১ আসনের এমপি এ্যাড. সরওয়ার জাহান বাদশাহ্র সভাপতিত্বে দৌলতপুর আওয়ামী লীগের জনসভায় বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. হাসানুল আসকার হাসু, দৌলতপুর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাড. শরীফ উদ্দিন রিমন, সহ-সভাপতি টিপু নেওয়াজ, আব্দুর রশিদ বাবলু, শেলী দেওয়ান, যুগ্মসাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন, সরদার তৌহিদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ছাদিকুজ্জামান খান সুমন, সরদার আতিয়ার রহমান অতিক, এ্যাড. নজরুল ইসলাম, দপ্তর সম্পাদক রেজাউল করিম, আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক রেজাউনুল হক রেজুসহ দৌলতপুর আওয়ামী লীগ নেতৃবৃন্দ। জনসভায় নেতৃবৃন্দ বলেন, যারা আওয়ামী লীগ ও প্রধান মন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় থেকে নামানোর কাল্পনিক ¯^প্ন দেখছেন, তাদের ওই ¯^প্ন ¯^প্ন্ই রয়ে যাবে। দিবা ¯^প্ন না দেখার জন্য হুশিয়ার করেন তারা। বক্তারা আরো বলেন, দেশে নৈরাজ্য ও বিশৃক্সখলা সৃষ্টি করলে কঠোর মুল্য দিতে হবে বিএনপি-জামাত দোষরদের।
অপরদিকে আল্লারদর্গা হাইস্কুল মাঠে দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব আব্দুল লতিফ মেম্বর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় প্রধান অতিথি ছিলেন সাবেক সংসদ সদস্য ও দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব রেজাউল হক চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যাণ সম্পাদক মোতাছিম বিল্লাহ, বিলগাথুয়া মাধ্যমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি এমজি মোস্তফা, প্রাগপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম, হোগলবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম জাদু মোল্লা, দৌলতপুর উপজেলা আওয়ামী লীগের কোষাধ্য¶ বীর মুক্তিযোদ্ধা জান মোহাম্মদ, তথ্য ও গবেষণা সম্পাদক জাহেরুল ইসলাম, জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান লোটন চৌধুরী, দৌলতপুর উপজেলা পরিষদের সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান জলি কবিরাজ, উপজেলা আওয়ামী লীগের সদস্য সরদার আকতার হোসেন, সাবেক চেয়ারম্যান ফজলুল হক কবিরাজ, মামুন কবিরাজ, হাবিবুর রহমান লস্করসহ অন্যান্য নেতৃবৃন্দ।
বিকেল থেকে গুড়ি গুড়ি বৃষ্টির কারণে পৃথক জনসভায় আওয়ামী লীগ দলীয় নেতা-কর্মীদের উপস্থিতি কম ছিল বলে পৃথক জনসভায় যোগ দেওয়া নেতা-কর্মীরা জানায়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...