• আপডেট টাইম : 11/03/2023 10:29 PM
  • 218 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

ঝিনাইদহের কালীগঞ্জে শ্বশুরবাড়ি বেড়াতে এসে ট্রেনে কাটা পড়ে মানিক মিয়া (৪৬) নামের এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। শনিবার ১১ মার্চ বেলা ১১টার দিকে উপজেলার সুন্দরপুর এলাকায় চিত্রা এক্সপ্রেসে কাটা পড়ে মারা যান তিনি।

মানিক বগুড়া সদর উপজেলার জগদাড়ি গ্রামের আবুল হোসেনের ছেলে। তিনি শুক্রবার কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের চাঁদবা গ্রামের শ্বশুরবাড়িতে আসেন।

ওই এলাকার আমিরুল ইসলাম জানান, ওই গ্রামের মৃত আকবর ধনীর মেয়ে রোমেনা বেগমের সঙ্গে তিনমাস আগে তার বিয়ে হয়। এটা তার দ্বিতীয় বিয়ে। ঘটনার দিন সকাল ১০টার দিকে পাশের একতারপুর বাজারে বেড়াতে যাওয়ার কথা বলে শ্বশুরবাড়ি থেকে বের হন। এরপর বেলা ১১টার দিকে খুলনা থেকে ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নিহত হন। তবে তিনি আত্মহত্যা করেছে না অন্য কোনো কারণে ট্রেনে কাটা পড়ে নিহত হন সেটি জানা যায়নি।


কালীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) প্রকাশ কুমার জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। ওই ব্যক্তি ট্রেনে কাটা পড়ে মারা গেছেন। তাই মরদেহ উদ্ধার করবে রেল পুলিশ।

মোবারকগঞ্জ রেলস্টেশনের মাস্টার শোভন রায় জানান, বিষয়টি যশোর রেল পুলিশকে জানানো হয়েছে। তারা ঘটনাস্থলে পৌঁছে মরদেহ উদ্ধার করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...