• আপডেট টাইম : 18/02/2023 09:02 PM
  • 188 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে আধিপত্য বিস্তার নিয়ে মাদক ব্যবসায়ী দুই পক্ষের মধ্যে সংঘর্ষে অন্তত ৪জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে কুষ্টিয়া ও দৌলতপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ২জনের অবস্থা গুরুতর বলে জানাগেছে। আজ শুক্রবার বিকেল ৫টার দিকে উপজেলা প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন বিলগাথুয়া ঈদগাহ মাঠে মাদক ব্যবসায়ী আকিদুল ও সেন্টু পক্ষের লোকজনের মধ্যে সংঘর্ষের এ ঘটনা ঘটে।
দৌলতপুর থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, বিলগাথুয়া সীমান্তের শীর্ষ মাদক ব্যবসায়ী সেন্টু তার লোকজন নিয়ে বিলগাথুয়া ঈদগাহ মাঠে অবস্থান করছিল। এসময় মাদক ব্যবসা সংক্রান্ত পূর্ব বিরোধের জের ধরে সীমান্তের অপর শীর্ষ মাদক ব্যবসায়ী আকিদুলের নেতৃত্ব লালন, সান্টু, ঝন্টু ও মিন্টু সহ ১০-১২ জন সশস্ত্র অবস্থায় ঈদগাহ মাঠে সেন্টুর লোকজনের উপর অতর্কিত হামলা চালালে উভয়ের মধ্যে সংঘর্ষ বাঁধে। ঘন্টাব্যাপী চলা সংঘর্ষে একে অপরকে লক্ষ্য করে ককটেল বিষ্ফোরণ, ইট-পাটকেল নিক্ষেপ ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সংঘর্ষে রাজিব (২৫), মঞ্জু (৫০), মিলন (৪০) ও কাবের (৫০) আহত হয়। এরা সকলে মাদক ব্যবসায়ী সেন্টুর লোকজন। সংঘর্ষের খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। পরে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে দৌলতপুর ও কুষ্টিয়া হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে কাবের ও মঞ্জুর অবস্থা গুরুতর বলে চিকিৎসক জানিয়েছেন।
সংঘর্ষের বিষয়ে দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান জানান, বিলগাথুয়া সীমান্তে দুইপক্ষের মধ্যে সংঘর্ষে খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে। সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। সংঘর্ষের সাথে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...