• আপডেট টাইম : 25/01/2023 02:38 AM
  • 285 বার পঠিত
  • শরিপুল ইসলাম কুষ্টিয়া
  • sramikawaz.com

 

কুষ্টিয়ার দৌলতপুরে চোরাই গরু সহ ৩জন গরু চোর আটক হয়েছে। ২৪ জানুয়ারি মঙ্গলবার ভোরে উপজেলার হোসেনাবাদ এলাকায় অভিযান চালিয়ে চুরি যাওয়া একটি গরু সহ ২জন গরু চোরকে আটক করে দৌলতপুর থানা পুলিশ।

পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে দৌলতখালী গ্রামে অভিযান চালিয়ে কালু (৩৮) নামে অপর গরু চোরকে আটক করা হয়। সংগবদ্ধ চোরেরা সোমবার রাতে দৌলতখালী গ্রামের মৃত নুরুল সরদারের ছেলে পিয়ার আলী সরদারের পোষা একটি গরু চুরি করে ট্রাক যোগে পাচার করার সময় পুলিশে হাতে গরু সহ চোরেরা ধরা পড়ে। উদ্ধার হওয়া গরুর মূল্য প্রায় ২লক্ষ টাকা।
দৌলতপুর থানার ওসি (তদন্ত) মোস্তফা হাবিবুল্লাহ জানান, সংগবদ্ধ চোরেরা গরু চুরি করে ট্রাক যোগে পাচার করার সময় হোসোবাদ এলাকায় অভিযান চালিয়ে চুরি যাওয়া গরু সহ ২জন চোরকে আটক করা হয়। জিঞ্জাসাবাদে চোরদের দেয়া তথ্যের ভিত্তিতে দৌলতখালী গ্রামের দূর্ধর্ষ চোর কালুকে আটক করা হয়। পরে চোরদের কবল থেকে উদ্ধার হওয়া গরু দৌলতখালী গ্রামের পিয়ার আলী সরদারকে বুঝিয়ে দেওয়া হয়।

উল্লেখ্য গত দু’মাসে শুধুমাত্র দৌলতপুর সদর ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে ২০টি গরু চুরি হয়েছে। এদের মধ্যে রয়েছে দৌলতখালী সরদার পাড়ার রাহাতুল, মজির উদ্দিন, সিদ্দিক, হাজিপাড়ার আনারুল ইসলাম, দাড়ের পাড়ার জালাল উদ্দীন, আমাদুল হক, চৌহর্দী পাড়ার আসলাম উদ্দিন, গড়বাড়িয়া গ্রামের ইমদাদুল হক ও তার এবং হাকিমপুর গ্রামের নাজমুল হক।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...