• আপডেট টাইম : 22/01/2023 07:43 PM
  • 316 বার পঠিত
  • বিশেষ প্রতবিদেক, কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার কুমারখালীতে আব্দুল্লাহ আল মঞ্জু (১৭) নামে এক কিশোর হত্যা মামলার যাবজ্জীবন কারাদন্ডপ্রাপ্ত পলাতক আসামি রুবেলকে (৩৩) গ্রেফতার করেছে র‌্যাব।


২০ জানুয়ার শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে উপজেলার পান্টি গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। সে একই গ্রামের শাজাহান আলী বাদশার ছেলে। আজ শনিবার দুপুরে র‌্যাব-১২ প্রেস বিজ্ঞপ্তি সূত্রে এ তথ্য নিশ্চিত করে।


র‌্যাব সূত্র জানায়, ২০১২ সালে ১৩ এপ্রিল সকালে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার পান্টি গ্রামে পূর্ব শত্রæতার জের ধরে আব্দুল্লাহ আল মঞ্জু নামের এক কিশোরকে কুপিয়ে হত্যা করা হয়। হত্যার ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে কুমারখালী থানায় রুবেল সহ ৩৭ জনের নামে হত্যা মামলা দায়ের করেন।


মামলার বিচার কার্যক্রম শেষে গত ১৯ জানুয়ারী বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়ার অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-১ এর বিচারক মো. তাজুল ইসলাম ৬জন আসামিকে যাবজ্জীবন কারাদন্ড এবং প্রত্যেককে ২০ হাজার টাকা করে অর্থদন্ড অনাদায়ে আরো একবছর করে কারাদন্ডের আদেশ দেন। রায় ঘোষণার সময় দন্ডপ্রাপ্ত ৫জন আসামি আদালতে উপস্থিত থাকলে আসামি রুবেল রায় ঘোষণার পূর্ব মুহুর্তে আদালত থেকে পালিয়ে যায়। পরে কুষ্টিয়া র‌্যাব-১২ অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...