• আপডেট টাইম : 22/01/2023 07:20 PM
  • 198 বার পঠিত
  • বিশেষ প্রতিবেদক, কুষ্টিয়া
  • sramikawaz.com


কুষ্টিয়ার কুমারখালীতে সুতার মিলে আগুন লেগে প্রায় ২কোটি টাকার ¶তি হয়েছে। কুমারখালীর পৌর এলাকার খয়েরচারা গ্রামে রিমি টেক্সটাইল নামক ওই সুতা তৈরির মিলে লাগা আগুনে মিলটি ভস্মিভূত হয়। শুক্রবার রাত ১০ টার দিকে মিলের ভেতরে গুদাম থেকে আগুনের সূত্রপাত হয়ে কারখানায় ছড়িয়ে পড়ে। খবর পেয়ে কুমারখালী ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুনে হতাহতের ঘটনা ঘটেনি।
মিলের মালিক লিটন মন্ডল (৩৫) জানান, রাতে মিল বন্ধ ছিল। কি ভাবে আগুন লেগেছে আমি বলতে পারবো না। মিলে আগুন লাগার ফলে আমি সর্বশান্ত হয়ে গেছি। অনেক টাকা ঋণ নিয়ে মিলটি করেছিলাম। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনে সূত্রপাত হতে পারে। আগুনে মিলের যন্ত্রাংশ ও সুতা সহ প্রায় দুই কোটি টাকার সম্পদ ভস্মিভূত হয়েছে বলে তিনি জানিয়েছেন।
কুমারখালী ফায়ার সার্ভিসের ইন্সপেক্টর মো. বকতিয়ার উদ্দিন জানান, সুতার মিলে আগুন লাগার সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে ৪৫ মিনিট চেষ্টার পর আগুন নিযন্ত্রণে আসে। আগুনে মিলের যন্ত্রপাতি ও সুতা পুড়ে গেছে।
কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মোহসীন হোসাইন জানান, সুতার মিলে আগুনের ঘটনায় অভিযোগ পেলে তদন্ত সাপে¶ে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...