• আপডেট টাইম : 04/12/2022 12:25 AM
  • 279 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া
  • sramikawaz.com

আগামী ১০ ডিসেম্বরের বিএনপি’র জনসভা নিয়ে এতো কথাবার্তা বলার কারন দেখছেন না জাসদ সভাপতি হাসানুল ইনু। তিনি বলেন, একটি জনসভার মাধ্যমে সরকার উল্টে যায়না। আজ রোববার (৪ ডিসেম্বর) বেলা ১১টায় কুষ্টিয়ার মিরপুরের হালসা আদর্শ ডিগ্রী কলেজে বিজয়ের পঞ্চাশ বছর, বাঙালীর অর্জন, ভবিষ্যত করনীয় শীর্ষক আলোচনা সভায় অংশ নেওয়ার আগে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।
হাসানুল হক ইনু আরো বলেন, এই সময়ে অর্থনৈতিক সংকট সবচেয়ে গুরুত্বপূর্ণ। আরেকটা গুরুত্বপূর্ণ কাজ হলো সংবিধান রক্ষা, সঠিক সময়ে নির্বাচন ও যে কোন মূল্যে রাজাকার, জামায়াত জঙ্গী গোষ্ঠীকে ক্ষমতার বাইরে রাখা। নির্বাচন বিএনপি জামায়াতের এজেন্ডা নয়, তাদের এজেন্ডা হলো, সরকার উৎখাত করে ক্ষ মতা দখল করা আর এর আড়ালে কৌশলে জামায়াত, রাজাকার জঙ্গীদেরকে পুনরুজ্জীবিত করা। এর জন্য তারা সংকট মোকাবেলায় কোন প্রস্তব না দিয়ে সংবিধান উচ্ছেদ করতে চাচ্ছে। এটা বিপদ সংকেত। এরকম পরিস্থিতিতে শেখ হাসিনার নেতৃত্বে মুক্তিযুদ্ধের সকল ¯পক্ষের শক্তিকে মোকাবেলা করার আহবান জানান তিনি।
পরে হালসা আদর্শ কলেজ অডিটোরিয়ামে আলোচনায় বক্তব্য রাখেন হাসানুল হক ইনু। হালসা আদর্শ কলেজের অধ্যক্ষজহুরুল ইসলামের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন, মিরপুর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল কাদের, উপজেলা জাসদের সাধারণ সম্পাদক আহাম্মদ আলী ও জাস নেতা কারশেদ আলম প্রমুখ। এসময় কলেজের শিক্ষার্থী-শিক্ষক, সূধীজন ও জাসদ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...