• আপডেট টাইম : 30/11/2022 01:44 AM
  • 242 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলনে যোগ দিতে আসা মোটরসাইকেল বহরে আওয়ামী লীগ কর্মীরা হামলা চালিয়ে মোটরসাইকেল ভাংচুর করেছে বলে অভিযোগ করা হয়েছে। হামলায় জিহাদ (২৭) নামে একজন ছাত্রদল কর্মী আহত হয়েছেন। আজ বুধবার বিকাল ৪টার দিকে উপজেলার তারাগুনিয়া বাজারে এ ঘটনা ঘটে।
প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, দৌলতপুর উপজেলার মরিচা ইউনিয়নের ভুরকাপাড়া থেকে ছাত্রদল কর্মী জিহাদের নেতৃত্বে একটি মোটরসাইকেল বহর ¯েøাগান সহকারে তারাগুনিয়ায় সাবেক এমপি রেজা আহমেদ বাচ্চু মোল্লার খামারবাড়িতে দৌলতপুর ছাত্রদলের দ্বি-বার্ষিক সম্মেলনে যোগ দিতে যাচ্ছিল। এসময় তারাগুনিয়া বাজারে চা বিক্রেতা আকরাম ও খাইরুল নেতৃত্বে ১০-১২জনের একদল আওয়ামী লীগ কর্মী ছাত্রদলের মোটরসাইকেল বহরে হামলা চালিয়ে ছাত্রদল কর্মী জিহাদকে মারপিট করে এবং তার মোটরসাইকেল ভাংচুর করে। এখবর ছড়িয়ে পড়লে সম্মেলনে যোগ দিতে আসা বিক্ষুব্ধ ছাত্রদল কর্মীরা লাঠি, হকিষ্টিক হাতে সংগবদ্ধ হয়ে আওয়ামী লীগ কর্মীদের ধাওয়া দিয়ে তাদের লক্ষ্য করে ইট পাটকেল ছুড়তে থাকলে এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।
হামলার ঘটনায় জেলা ছাত্রদলের আহŸায়ক মোজাক্কির হোসেন রাব্বি জানান, সম্মেলন পন্ড করতেই আওয়ামী সন্ত্রাসী বাহিনী পরিকল্পিতভাবে হামলা চালায় ছাত্রদল নেতাকর্মীদের ওপর। এ ঘটনায় তাদের এক কর্মী আহত হয়েছেন। ভাংচুর করা হয়েছে একটি মোটরসাইকেল।
হামলার ঘটনার বিষয়ে দৌলতপুর বিএনপি’র সভাপতি ও সাবেক এমপি রেজা আহমেদ বাচ্চু মোল্লা বলেন, ভুরকা থেকে একদল ছাত্রদল কর্মী দৌলতপুর ছাত্রদলের সম্মেলনে যোগ দিতে আসার পথে চা বিক্রেতা আকরাম, খাইরুল ও নয়নের নেতৃত্বে আওয়ামী লীগ কর্মীরা তাদের ওপর হামলা চালিয়ে বেধড়ক মারপিট ও মোটরসাইকেল ভাংচুর করেছে। হামলায় জিহাদ নামে একজন ছাত্রদল কর্মী আহ হয়েছে।
তবে ছাত্রদল ও বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে পাল্টা অভিযোগ করে দৌলতপুর আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন বলেন, বিএনপি নেতা শামীম মোল্লা ও বিল্লাল হোসেনের নেতৃত্বে বিক্ষুব্ধ বিএনপি ও ছাত্রদল নেতা কর্মীরা আওয়ামী লীগ কর্মীদের ধাওয়া করে আমার বাড়ী পর্যন্ত চলে আসে এবং ইট পাটকেল নিক্ষেপ করে। তাদের পরিকল্পনা ছিল আমার বাড়ীতে হামলা করার। পুলিশকে খবর দেওয়া হলে দৌলতপুর থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করে।
এ ঘটনার বিষয়ে দৌলতপুর থানার ওসি মজিবুর রহমান বলেন, এটা তেমন কিছুনা। একটু ঝামেল হয়েছিল পুলিশ গিয়ে তা ঠিক করেছে। সব কিছু ঠিক আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...