• আপডেট টাইম : 22/11/2022 03:33 AM
  • 321 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া
  • sramikawaz.com

অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগে কুষ্টিয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ গণধোলাইয়ের শিকার হয়েছেন। রক্তাক্ত জখম অবস্থায় তিনি কুষ্টিয়া জেনারেল (আড়াইশ’ শয্যার) হাসপাতালে ভর্তি রয়েছেন। পরিকল্পিত হামলার অভিযোগ এনে হামলাকারীদের আইনের আওতায় নেয়া না হলে আত্মহত্যারও হুমকীও দিয়েছেন তিনি।

আজ মঙ্গলবার দুপুর আড়াইটায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডস্থ একটি তিনতলা বাড়িতে তিনি হামলা বা গণধোলাইয়ের শিকার হন। তবে হামলাকারীদের দাবী শেখ হাফিজ চ্যালেঞ্জ ওই বাড়িতে অসামাজিক কাজে লিপ্ত ছিলেন। যদিও শেখ হাফিজ চ্যালেঞ্জের দাবী ঘটনা পরিকল্পিত।
স্থানীয় সূত্র জানায় দুপুর আড়াইটার দিকে শহরের পিটিআই রোডস্থ একটি তিনতলা বাড়িতে একদল যুবক জোরপূর্বক ঢুকে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জকে মারধর করে। ওই বাড়িতে অসামাজিক কাজে লিপ্ত থাকার অভিযোগ তোলা হয় তার বিরুদ্ধে। পরে পুলিশ ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে।
এদিকে হামলার শিকার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শেখ হাফিজ চ্যালেঞ্জ বিকেলে হামলাকারীদের গ্রেপ্তারের দাবীতে শহরের পাঁচ রাস্তার মোড়ে কয়েকজন নেতাকর্মীকে নিয়ে বিক্ষোভ মিছিল করেন। এসময় গণমাধ্যমকর্মীদের জানান হামলাকারীদের আইনের আওতায় নেয়া না হলে আত্মহত্যা করবেন তিনি।
কুষ্টিয়া মডেল থানার অফিসার ইনচার্জ দেলোয়ার রহমান খান জানান, কুষ্টিয়া শহরের পিটিআই রোডস্থ কুদ্দুস নামে এক ব্যক্তির বাড়িতে ভাড়াটিয়া হিসেবে থাকেন। শুনেছি সেখানে অসামাজিক কাজ হয়ে আসছে। চ্যালেঞ্জের বিরুদ্ধে এমনই অভিযোগে স্থানীয়রা সেখানে হামলা চালায়। পুলিশ ঘটনাস্থল থেকে চ্যালেঞ্জকে উদ্ধার নিরাপদ আশ্রয়ে নেয়া হয়।
বেশ কিছুদিন ধরেই ছাত্রলীগের আভ্যন্তরীন কোন্দলের শিকার হয়ে কোনঠাসা হয়ে পড়েন শেখ হাফিজ চ্যালেঞ্জ ও তার অনুসারীরা। খোদ ছাত্রলীগের এক নেত্রী তার বিরুদ্ধে যৌন হয়রানীর অভিযোগ এনে এরআগে সংবাদ সম্মেলনও করেছেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...