• আপডেট টাইম : 28/10/2022 10:29 PM
  • 235 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

নাসির ফকির (৩৭)। গাজীপুরের একটি পোশাক কারখানায় রাতের শিফটে কাজ করেন। দিনে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) পরিচয় দিয়ে তল্লাশির নামে সাধারণ মানুষের কাছ থেকে টাকা হাতিয়ে নিতেন। হুমকি দেওয়ার জন্য কোমরে রাখতেন ওয়াকিটকি। আর মানিব্যাগে পুলিশের ইউনিফর্ম পরা ছবি।

বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকেলে রাজধানীর উত্তরার ৭ নম্বর সেক্টরের মাসকট প্লাজার সামনে একজন ডিপ্লোমা দন্ত চিকিৎসকের কাছ থেকে তল্লাশির নামে টাকা হাতিয়ে নেওয়ার সময় নাসির ফকিরকে আটক করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

নাসিরের বাড়ি গোপালগঞ্জের কাশিয়ানি উপজেলার আরোয়াকান্দি গ্রামে। রাতে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এসব তথ্য জানান।

তিনি বলেন, নাসির আশুলিয়ার একটি পোশাক কারখানার শ্রমিক। সেখানে তিনি প্রতিদিন রাতের বেলায় কাজ করতেন। এরপর দিনে পুলিশের এসআইয়ের বেশ ধারণ করে সরল ব্যক্তিদের আটক করে তল্লাশির নামে ভয়ভীতি দেখিয়ে মানিব্যাগ থেকে টাকা হাতিয়ে নিতেন। সবাই যেন পুলিশ মনে করে, এজন্য মাথার চুল ছোট রাখতেন এবং মানিব্যাগে রাখতেন পুলিশের পোশাক পরা ছবি।

এই পুলিশ কর্মকর্তা বলেন, বৃহস্পতিবার বিকেলে মাইনুল ইসলাম নামের একজন ডেন্টাল টেকনোলজিস্ট এটিএম বুথে টাকা তুলতে গেলে তার গতিরোধ করেন নাসির।


প্রথমে ওই ব্যক্তির পরিচয় জানতে চান। এরপর তার ব্যাগ নিয়ে তল্লাশি করেন। তখন টহল পুলিশের একটি দল ঘটনাস্থলে উপস্থিত হয়। পুলিশকে দেখে ভুক্তভোগী মাইনুল পুলিশকে সব খুলে বলেন। এরপর টহল পুলিশ নাসিরকে আটক করে জিজ্ঞাসাবাদ করলে তিনি নিজের ভুয়া পুলিশ পরিচয় স্বীকার করেন।

উত্তরা পশ্চিম থানার ওসি মোহাম্মদ মহসীন আরও বলেন, আগেও একই ধরনের অপরাধে মিরপুরেও নাসিরকে গ্রেফতার করা হয়েছিল। তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।
সুত্র .জাগো নিউজ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...