• আপডেট টাইম : 13/10/2022 10:36 PM
  • 317 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ায় পুলিশের অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের ৭সদস্য গ্রেফতার হয়েছে। আজ বৃহস্পতিবার দুপুর ১ টায় কুষ্টিয়া পুলিশ সুপার মো. খাইরুল আলম সংবাদ সম্মেলন করে এ তথ্য নিশ্চিত করেন।
ডাকাত দলের সদস্যদের মধ্যে রয়েছে মাগুরা জেলার আজমপুর গ্রামের লোকমান মুন্সীর ছেলে কাজল হোসেন (২৭), ফরিদপুর জেলার সালথা উপজেলার ভরকামদিয়া গ্রামের মৃত সাদেক খানের ৩ ছেলে মাসুদ খান (৩৪), মাসুম খান (৩২) ও বাচ্চু খান (৩০), ফরিদপুর জেলার নগরকান্দা উপজেলার ছাগলদিঘী গ্রামের মজিবর রহমানের ছেলে শাহিন শেখ ওরফে রাকিব (২৫) এবং একই জেলার বোয়ালমারী থানার হরিহরনগর গ্রামের সিদ্দিক মোল্লার দুই ছেলে সবুজ মোল্লা (২৪) ও সিদ্দিক মোল্লা (৫৫)।
সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে পুলিশ সুপার মো. খাইরুল আলম জানান, গত ২৩ আগষ্ট রাতে অনুমানিক পৌনে ১টার দিকে বগুড়া জেলার বুড়িগঞ্জ হাট থেকে ৭ লাখ ১০ হাজার টাকা মূল্যের ৮টি গরু ক্রয় করে ব্যবসায়ীরা ট্রাক যোগে নিজ বাড়ী চুয়াডাঙ্গায় যাচ্ছিলেন। পথিমধ্যে কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের আলামপুর বালিয়াপাড়া ব্রীজের নিকট অজ্ঞাতনামা ১৪-১৫ জনের একদল ডাকাত রাস্তায় ব্যারিকেড দিয়ে ট্রাক আটক করে গরু ব্যবসায়ীদের চোখ-মুখ ও হাত বেঁধে এলোপাতাড়িভাবে মারপিট করে মোবাইল ফোন, নগদ ৭৯ হাজার টাকা, ট্রাকসহ গরু ডাকাতি করে নিয়ে যায়। এ ঘটনায় কুষ্টিয়া মডেল থানায় মামলা হলে তথ্য প্রযুক্তি ব্যবহার ডাকাত দলের ৭ সদস্যকে গ্রেফতার করা হয়।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...