• আপডেট টাইম : 05/10/2022 03:03 PM
  • 310 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

গাজীপুরের কালীগঞ্জে পানজোড়া এলাকার চাঞ্চল্যকর গার্মেন্টস কর্মী সবুজ বার্নাড গোছাল (৩২) হত্যা মামলার আসামিকে গ্রেপ্তার করেছে পিবিআই।

গ্রেপ্তার ব্যক্তি হলেন- সাতক্ষীরার তালা থানার বালিয়া এলাকার মোসলেম উদ্দিনের ছেলে মো. শাহীনুর রহমান শাহীন (৩২)।


পিবিআই জানায়, গত ২৮ সেপ্টেম্বর সবুজ বার্নাড গোছাল প্রতিদিনের মতো কালিগঞ্জের পানজোরা পূর্বাচল এ্যাপারেল গার্মেন্টস কারখানায় কাজ করতে যান। কাজ শেষে আর ফিরে না আসায় বাড়ির আশপাশসহ আত্মীয় স্বজনরে বাড়িতে খোঁজ নিয়েও তার কোনো খবর মিলেনি। ছেলেকে না পেয়ে পরদিন বাবা অমূল্য গনসালভেস কালিগঞ্জ থানায় একটি নিখোঁজের ডায়েরি দারের করেন। গত ১ অক্টোবর স্থানীয় এলাকাবাসী পূর্বাচল এ্যাপারেল গার্মেন্টস লিমিটেড ফ্যাক্টরির পাশে জনৈক আলাউদ্দিন শেখ এর বসত বাড়ির দক্ষিণ পূর্ব পাশে শরীর থেকে বিচ্ছিন্ন সবুজ বার্নাড গোছালের ২টি হাত দেখতে পায়। পরে আশপাশে খোঁজ নিয়ে প্লাস্টিকের পলিথিনে মোড়ানো মাথাসহ ৬ টুকরা শরীরের অংশ দেখতে পান তারা। ছেলের এমন মৃত্যু দেখে বাবা অমূল্য গনসালভেস কালিগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন।

মামলার প্রেক্ষিতে গাজীপুর জেলা পিবিআই মামলার তদন্ত শুরু করেন। পরে গত রোববার সকালে অভিযান পরিচালনা করে খুলনা মেট্রোপলিটনের সোনাডাঙ্গা থানা। সোনাডাঙ্গা বাসস্ট্যান্ড হতে শাহীনুর রহমান শাহীনকে গ্রেপ্তার করে পিবিআই।


গ্রেপ্তারের পর শাহীনকে জিজ্ঞাসা করলে তিনি জানায়, শাহীন ও সবুজ বার্নাড গোছাল একই গার্মেন্টস কারখানায় চাকরি করার সময় তাদের মধ্যে ঘনিষ্ঠ বন্ধুত্ব হয়। এই সুবাদে সবুজ বার্নাড গোছাল আসামি শাহীনের ভাড়াকৃত বাসায় প্রায় আসা যাওয়া করত এবং আসামির স্ত্রী জেসমিন আক্তার (৩২) এর সঙ্গে প্রেম ও বিয়ের প্রস্তাব দেয়। এ কথা শাহীন জানতে পারায় কৌশলে পার্টি দেয়ার কথা বলে মদ আনতে পাঠায়। পরে তারা দুজনেই মদের পাশাপাশি অন্যান্য মাদক সেবন করলে এক পর্যায় তাদের মধ্যে ঝগড়া হয়। এ সময় সবুজ বার্নাড গোছাল অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।


শাহীন এই সুযোগে সবুজ বার্নাড গোছালকে হত্যা করে বস্তায় ভরে রাখে। পরে কালিগঞ্জের বিভিন্ন এলাকায় নির্জন স্থানে ফেলে দেয়।

পিবিআই’র পুলিশ সুপার জনাব মোহাম্মদ মাকছুদের রহমান বলেন, আসামি শাহীনুর রহমান শাহীনকে গ্রেপ্তারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদ করলে সবুজ বার্নাড গোছালকে ৮ টুকরো করে হত্যা কথা স্বীকার করে। এরপর সোমবার গাজীপুর আদালতে প্রেরণ করা হয় তাকে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...