• আপডেট টাইম : 03/10/2022 10:50 PM
  • 273 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার কুমারখালীতে দশম শ্রেণির এক স্কুলছাত্রীকে দলবদ্ধভাবে ধর্ষণ ও সেই ভিডিও ধারণ করে ছড়িয়ে দেওয়া প্রেমিক ধর্ষক আলামিন হোসেন (২৪) কে গ্রেপ্তার করেছে র‌্যাব। রোববার (০২ অক্টোবর) দিবাগত রাতে গাজীপুর থেকে তাকে গ্রেপ্তার করা হয়। আলামিন হোসেন কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগর এলাকার মুক্তার হোসেনের ছেলে।
আজ সোমবার বেলা ১১টায় র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের কমান্ডার স্কোয়াড্রন লীডার মোহাম্মদ ইলিয়াস খান প্রেস ব্রিফিং করে এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের দশম শ্রেণির এক ছাত্রীর সঙ্গে পার্শ্ববর্তী আলাউদ্দিন নগর এলাকার যুবক আলামিন হোসেন প্রেমের অভিনয় করে। এর সূত্র ধরে গত ৬ মার্চ রাতে আলামিন হোসেন স্কুলছাত্রী ওই প্রেমিকাকে তার বাড়ীতে ডেকে নেয়। সেখানে আগে থেকে অবস্থান করেছিল তার দুই বন্ধু ইমন ও নাকিব। এক পর্যায়ে আলামিন ও তার দুই বন্ধু স্কুলছাত্রীকে পলাক্রমে ধর্ষণ করে। ধর্ষণের ঘটনা ইমন তার মোবাইল ফোনে ভিডিও করে রাখে। পরে ধর্ষণের ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দেওয়ার ভয় দেখিয়ে আলামিন ওই স্কুল ছাত্রীকে একাধিকবার ধর্ষণ করে। এক পর্যায়ে ওই ভিডিও গ্রামের কয়েকজন যুবকের মোবাইলে ছড়িয়ে পড়লে ঘটনাটি জানাজানি হয়।
এ ঘটনায় ওই স্কুলছাত্রীর দাদী বাদী হয়ে গত ২২ সেপ্টেম্বর কুমারখালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন সংশোধিত আইন এবং পর্ণোগ্রাফি নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। মামলার সূত্র ধরে পলাতক আসামি আলামিন হোসেনকে গাজীপুর থেকে গ্রেপ্তার করা হয় ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...