• আপডেট টাইম : 04/09/2022 07:39 PM
  • 287 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার খোকসায় ভাড়াকরা মোটরসাইকেল চালক নজরুল ইসলাম ওরফে লতিফ (৩০) অপহরণ ও হত্যা মামলায় দু’জনের আমৃত্যু ও এক নারীর যাবজ্জীবন কারাদন্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে তাদের প্রত্যেককে ২০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদন্ডের আদেশ দেওয়া হয়েছে। আজ রোববার দুপুর ১টার দিকে কুষ্টিয়া অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. তাজুল ইসলাম এক আসামীর উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন। রায় শেষে আসামীকে জেলা কারাগারে পাঠানো হয় এবং পলাতক দু’জন আসামীকে দ্রুত গ্রেপ্তার করে শাস্তির নির্দেশ দেন আদালত।
আমৃত্যু দন্ডপ্রাপ্ত আসামীরা হলেন, কুষ্টিয়া সদর উপজেলার মিলপাড়া এলাকার তোফাজ্জেলের ছেলে ফজলু, রাজবাড়ী উপজেলার বেলগাছি গ্রামের ইমান আলীর জামাতা মজিবর রহমান। যাবজ্জীবন দন্ডপ্রাপ্ত আসামী খোকসা উপজেলার উত্তর শ্যামপুর গ্রামের মজনুর স্ত্রী খুশি বেগম ওরফেস কলসি।
আদালত সূত্র জানায়, ২০১৩ সালের ১৬ জুলাইয়ের সকালে মোটরসাইকেল চালক নজরুল ইসলাম ওরফে লতিফ মোটরসাইকেল ভাড়া খাটানোর উদ্দেশ্যে বাড়ী থেকে বের হোন। পরদিন ১৭জুলাই দুপুরে খোকসা উপজেলার উত্তর শ্যামপুর মাঠের পাটক্ষেত থেকে মস্তকবিহীন অজ্ঞাত মৃতদেহ উদ্ধার করে পুলিশ। পরে নিহতের বড়ভাই শরীরের গঠন দেখে নজরুল ইসলামের মরদেহ সনাক্ত করেন। এ ঘটনায় নিহতের বড়ভাই বিল্লাল সেখ বাদী হয়ে ৩জনকে আসামী করে খোকসা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।
মামলাটি তদন্ত শেষে ২০১৪ সালের ৩০ জুন মামলার তদন্তকারী কর্মকর্তা খোকসা থানার এসআই জহিরুল হক আসামীদের বিরুদ্ধে অভিযোগ এনে আদালতে চার্জশীট দাখিল করেন। মামলার বিচারকার্য শেষে আদালত আজ এ রায় দেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...