• আপডেট টাইম : 29/08/2022 11:17 PM
  • 397 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ায় দুদকের দায়ের করা ত্রাণের টিন আত্মসাতের মামলায় কুষ্টিয়া-১ দৌলতপুর আসানের বিএনপি দলীয় সাবেক এমপি রেজা আহমেদ বাচ্চু মোল্লা বেকুসর খালাস পেয়েছেন। আজ সোমবার বেলা সাড়ে ১১টার সময় কুষ্টিয়া জেলা ও দায়রা জজ (বিশেষ আদালত) আদালতের বিচারক মো. আশরাফুল ইসলাম দুদকের দায়ের করা ত্রাণের টিন আত্মসাত মামলায় রেজা আহমেদ বাচ্চু মোল্লাকে বেকসুর খালাস দেন। এসময় বিএনপি দলীয় সাবেক এমপি ও দৌলতপুর বিএনপি’র সভাপতি রেজা আহমেদ বাচ্চু মোল্লা আদালতে উপস্থিত ছিলেন।
আদালত সূত্রে জানাগেছে, কুষ্টিয়ার দৌলতপুরে ২০০৯ সালে সরকারের দেওয়া ত্রাণের টিন আত্মসাতের দায়ে কুষ্টিয়া দুর্নীতি দমন কমিশন সমšি^ত কার্যালয় (দুদক) কুষ্টিয়া-১ দৌলতপুর আসানের বিএনপি দলীয় সাবেক এমপি রেজা আহমেদ বাচ্চু মোল্লার নামে মামলা দায়ের করেন যার নং-৩। দীর্ঘ ¯^াক্ষ্য ও শুনানী শেষে প্রমানিত না হওয়ায় আদালতের বিচারক মো. আশরাফুল ইসলাম সাবেক এমপি রেজা আহমেদ বাচ্চু মোল্লাকে বেকুসর খালাসের রায় দেন।
দুর্নীতি দমন কমিশন সমšি^ত কার্যালয় কুষ্টিয়া এর আইনজীবি এ্যাড. আল মুজাহিদ মিঠু ত্রাণের টিন আত্মসাতের মামলার রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...