• আপডেট টাইম : 29/08/2022 12:28 AM
  • 281 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

চট্টগ্রাম মহানগরীর ইপিজেড থানা এলাকা থেকে শিরিনা আক্তার (৩৫) নামে এক পোশাকশ্রমিক খুনের ঘটনায় তার স্বামী আলী আজগর আকনকে (৩৫) গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার দিনগত রাতে পিরোজপুরের ভান্ডারিয়া থানা এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গত ২৬ আগস্ট সকালে ইপিজেড থানার আকমল আলী রোডের একটি কলোনি থেকে ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার পর গৃহবধূর স্বামী পালিয়ে যান।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, শুক্রবার ভোর রাতে নিহতের ৭-৮ বছর বয়সী বড় মেয়ে তার বাবাকে দেখতে পায় তার মাকে অচেতন অবস্থায় একটি পাটিতে শোয়ানোর চেষ্টা করছেন। তখন মায়ের কী হয়েছে জানতে চাইলে বাবা তাকে বলে, তার মা ঘুমিয়ে গেছে। সকালে ঘুম থেকে উঠে বাবাকে না দেখে মাকে ডাকাডাকি করে। কোনো সাড়া না পাওয়ায় কান্নাকাটি করতে থাকে। পাশের কলোনির লোকজন তার কান্না শুনে এসে গৃহবধূ শিরিনাকে মৃত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে।

পুলিশের ধারণা, ভিকটিমকে বিষাক্ত কিছু খাইয়ে হত্যা করা হয়েছে। এ ঘটনায় ২৬ আগস্ট ভিকটিমের মা বাদী হয়ে নগরীর ইপিজেড থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

র‌্যাব-৭ এর জ্যেষ্ঠ সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, গ্রেফতার আলী আজগর আকন পেশায় একজন রিকশাচালক। নিহত ভিকটিম ইপিজেড এলাকায় একটি গার্মেন্টসে চাকরি করতেন।

গ্রেফতারের পর আলী আজগর আকনকে রোববার সকালে ইপিজেড থানায় হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছেন বলে জানিয়েছে র‌্যাব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...