• আপডেট টাইম : 26/05/2022 07:44 PM
  • 547 বার পঠিত
  • দিনাজপুর প্রতিনিধি
  • sramikawaz.com

ঘুষের ৮০ হাজার টাকাসহ দিনাজপুর কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতর কার্যালয়ের উপ-মহাপরিদর্শক মো. মোস্তাফিজুর রহমানকে আটক করেছে দুদকের সমন্বিত জেলা কার্যালয়ের টিম। বুধবার (২৫ মে) বিকালে দিনাজপুর শহরের বালুয়াডাঙ্গায় তার অফিসে অভিযান চালিয়ে আটক করা হয়।
অভিযানে নেতৃত্ব দেন দিনাজপুর সমন্বিত দুদক কার্যালয়ের উপ-পরিচালক আহসানুল কবির পলাশ। তিনি জানান, ২৫ এপ্রিল চিরিরবন্দর উপজেলার আমবাড়ীতে অবস্থিত ইশান অ্যাগ্রো অ্যান্ড ফুডের সিনিয়র নির্বাহী কর্মকর্তা রাশেদুজ্জামান রাসেল দিনাজপুর কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদফতরে লাইসেন্স নবায়ন করতে যান। তখন মোস্তাফিজুর রহমান লাইসেন্স নবায়নের জন্য ৮০ হাজার টাকা ঘুষ দাবি করেন। তিনি ২৭ এপ্রিল রাসেলকে টাকা ও কাগজপত্রসহ আসতে বলেন। পরে তিনি টাকা না দেওয়ায় এই কর্মকর্তা রাসেলকে কল করে জানান মিলের ইশতিয়াক আহমেদ ও ম্যানেজার আশরাফুলের নামে মামলা প্রক্রিয়াধীন। সুতরাং মামলা থেকে রেহাই পেতে ২৩ মে টাকাসহ অফিসে আসতে বলেন।
দুদকের এই কর্মকর্তা আরও জানান, ২৩ মে (সোমবার) সকালে মোস্তাফিজুর রহমানের কাছে রাসেল কাগজপত্র নিয়ে গেলে তার সঙ্গে খারাপ ব্যবহার করে কাগজপত্র ফেরত দেন। পরে রাসেল দিনাজপুর সমন্বিত জেলা দুদক কার্যালয়ে অভিযোগ করেন। বুধবার দুপুরে তিনি ৮০ হাজার ঘুষের টাকাসহ কাগজপত্র নিয়ে গেলে হাতেনাতে উপ-মহাপরিদর্শক মোস্তাফিজুর রহমানকে আটক করা হয়। তার বিরুদ্ধে মামলা করা হবে।

 

 

 

 

 

 

 

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...