• আপডেট টাইম : 16/05/2022 10:40 PM
  • 784 বার পঠিত
  • মোঃ কামরুজ্জামান
  • sramikawaz.com

 ঢাকার সাভারে চামড়া শিল্প একটি কারখানার চুনার ড্রামে কাজ করার সময় বাপ্পি মিয়া (২৬) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। চুনার ড্রামের ভেতর তার লাশটি পানিতে ভেসেছিল। এ ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করে লাশ উদ্ধার করেছে পুলিশ।

১৬ মে সোমবার দুপুরে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন সাভার মডেল থানাধীন ট্যানারী পুলিশ ফাঁড়ির ইনচার্জ রাসেল মোল্লা। এর আগে ভোরে হেমায়েতপুরের হরিণধারা এলাকার বিসিক চামড়া শিল্প নগরীর লেদার ইন্ডাস্ট্রিজ অব বাংলাদেশ লিমিটেড(এলআইবি) ট্যানারীতে এ দূর্ঘটনা ঘটে।

মৃত বাপ্পি মিয়া(২৬) নোয়াখালি জেলার সদর থানার আন্ডারচর ইউনিয়নের পূর্ব মাইজচরা গ্রামের মোঃ আব্দুল গণির ছেলে।

জানা যায়, রাতে ঐ কারখানার চুনার ড্রামে ডিউটিতে ছিলেন বাপ্পি মিয়া। পরে সকালে অন্য শ্রমিকরা কাজে গেলে বাপ্পীকে ড্রামের ভেতর পানিতে পরে থাকতে দেখেন। পরে পুলিশে খবর দিলে পুলিশ এসে বাপ্পীর মৃতদেহ উদ্ধার করে।

ট্যানারী ওয়ার্কার্স ইউনিয়নের পক্ষ থেকে শ্রমিকের এমন মৃত্যুতে শোক জানানো হয়েছে। কারখানা কর্তৃপক্ষের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে কাউকে পাওয়া যায়নি।

ট্যানারী ফাঁড়ির পরিদর্শক রাসেল মোল্লা বলেন, ড্রামে শ্রমিকেরা মৃতদেহ দেখতে পায়। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ঠিক কি কারণে তার মৃত্যু হয়েছে প্রাথমিক ভাবে তা বোঝা যায়নি। পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...