• আপডেট টাইম : 08/03/2022 08:20 PM
  • 354 বার পঠিত
  • মোঃ কামরুজ্জামান
  • sramikawaz.com

সাভারের আশুলিয়ায় একটি টেক্সটাইল কারখানার কাপর তৈরির রোলারের সাথে ধাক্কায় গুরুতর আহত অবস্থান হাসপাতালে মৃত্যু হয়েছে মোঃ রিপন আহম্মেদ ৩০ নামের এক শ্রমিকের।

০৭ মার্চ সোমবার বিকালে নিহত রিপনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের হাসপাতালে পাঠানো হয়েছে।

এর আগে, দুপুরে আশুলিয়ার বাড়ইপাড়া তানজিলা টেক্সটাইল লিমিটেড কারখানায় এ ঘটনা ঘটে। পরে হাসপাতালে তার মৃত্যু হয়।

নিহত মোঃ রিপন আহম্মেদ কুড়িগ্রাম জেলার বাসিন্দা বলে জানা গেছে। সে বারইপাড়া এলাকায় থেকে তানজিলা টেক্সটাইল লিমিটেড নামের ওই পোশাক কারখানায় অপারেটর হিসাবে কাজ করতো।

পুলিশ জানায়, নিহত রিপন কারখানাটির কাপর বানানোর কাজ করে। দুপুরে সেই কাপর বানানোর রোলারের সাথে সজোড়ে ধাক্কা খেয়ে মাটিতে পড়ে যায়। এতে তার মাথা ফেটে যায় ও মুখ দিয়ে রক্ত বের হয়। পরে তার সহকর্মীরা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাশের শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে নিয়ে গেলে বিকাল তিনটার দিকে তার মৃত্যু হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) ফরিদুল ইসলাম বলেন, বিকালে আমাদের কাছে খবর আসে এক ব্যক্তির হাসপাতালে মৃত্যু হয়েছে। সেখানে গিয়ে নিহতের মরদেহ টি উদ্ধার করা হয়। কাজ করতে গিয়ে রোলারের সাথে ধাক্কায় গুরুত্বর আহত হয়ে হাসপাতালে গেলে তার মৃত্যু হয়। মরদেহটি ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...