• আপডেট টাইম : 24/02/2022 06:21 PM
  • 408 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার ভেড়ামারায় আওয়ামী লীগ নেতা সিদ্দিক মন্ডল হত্যা মামলার প্রধান আসামি রনি ও মিন্টু সহ ৫ জন গ্রেফতার হয়েছে। বুধবার রাতে জেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয় বলে র‌্যাব সূত্র নিশ্চিত করেছেন।
র‌্যাব সূত্র জানায়, র‌্যাব-১২ কুষ্টিয়া ক্যাম্পের অভিযানে গত রাতে (বুধবার) কুষ্টিয়া জেলার বিভিন্ন এলাকা থেকে আওয়ামী লীগ নেতা সিদ্দিক মন্ডল হত্যা মামলার এজাহার নামীয় আসামী চন্ডিপুর গ্রামের মৃত সোনা মলিথার ছেলে মিন্টু মালিথা (২৮), চাঁদগ্রামের নজরুল মালিথার ছেলে রনি মালিথা (২৮), আব্দুল হামিদ ওরফে কটার ছেলে জনি (২৮) ও ড্যানি (২৫) এবং মৃত জফো প্রমানিকের ছেলে জারমান প্রামানিক (৪০) কে গ্রেফতার করা হয়। পরবর্তীতে জিজ্ঞাসাবাদে মিন্টু মালিথা ও রনি মালিথার দেখানো জায়গা থেকে হত্যাকান্ডে ব্যবহৃত দুইটি অস্ত্র উদ্ধার করা হয়। গ্রেফতার হওয়া আসামি মিন্টু মালিথা ও রনি মালিথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে আওয়ামী লীগ নেতা সিদ্দিক মন্ডল হত্যাকান্ডে জড়িত থাকার কথা ¯^ীকার করেছে। অপর ৩জন তাদেরকে সহযোগিতা করেছে বলে র‌্যাব সূত্র জানিয়েছে।
উল্লেখ্য, গত ১৮ ফেব্রæয়ারী সকালে ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম চরে প্রকাশ্য দিবালোকে অতর্কিত গুলি বর্ষণ করে ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম ইউনিয়নের ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সিদ্দিক মন্ডলকে হত্যা করা হয়। দীর্ঘদিন যাবত বংশগত বিরোধের জের ধরে প্রতিপক্ষ মালিথা বংশের লোকজন এ হত্যাকান্ড ঘটান বলে র‌্যাব তাদের দেয়া তথ্যে উল্লেখ করেছেন।
এ ঘটনায় মামলা হলে র‌্যাব অভিযান চালিয়ে আসামিদের গ্রেফতার করে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...