• আপডেট টাইম : 22/02/2022 07:44 PM
  • 455 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

রাজধানীর পল্লবীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মো. রায়হান (২৬) নামে এক পোশাকশ্রমিক নিহত হয়েছেন।

সোমবার (২১ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে পল্লবী থানার লালমাটিয়া ট্রাক স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত পৌনে ১২টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহত রায়হানের বাবা রাজু মিয়া জানান, রায়হান গার্মেন্টসে চাকরি করেন। রাত ৯ টার দিকে লালমাটিয়া ট্রাক স্ট্যান্ড হয়ে বাসায় যাওয়ার সময় ছিনতাইকারীরা তার গতিরোধ করে। এসময় টাকা ও মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করলে বাধা দেন রায়হান। এরপর তাকে ছুরিকাঘাত করে মোবাইল ও টাকাপয়সা ছিনিয়ে নেয় ছিনতাইকারীরা। এসময় তার চিৎকারে আশপাশের লোকজন এসে রক্তাক্ত অবস্থায় করে স্থানীয় একটি হাসপাতাল নিয়ে যায়। সেখানে রায়হানের অবস্থার অবনতি হলে ঢামেক হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি মাদারীপুরের শিবচর উপজেলায়। বর্তমানে পল্লবীর পলাশ নগর এলাকার ১১নম্বর সেকশনে পরিবার নিয়ে থাকেন। নিহত চার ভাইয়ের মধ্যে রায়হান সবার বড় ছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...