• আপডেট টাইম : 12/02/2022 02:19 AM
  • 443 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার কুমারখালীতে যৌতুক না পেয়ে সোনালী খাতুন (২২) নামের এক গৃহবধূকে পিটিয়ে ও শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছেস্বা মী শফিকুল ইসলামের বিরুদ্ধে। শনিবার ভোরে উপজেলার নন্দলালপুর ইউনিয়নের সুন্দাগ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত শফিকুল ইসলামকে আটক করেছে পুলিশ। নিহত সোনালী খাতুন উপজেলার চাপড়া ইউনিয়নের নগরসাওতা গ্রামের পূর্বপাড়ার আনিস উদ্দিনের মেয়ে। তারস্বা মী শফিকুল কুমারখালী উপজেলার নন্দলালপুর ইউনিয়নের সুন্দা গ্রামের সিরাজ আলীর ছেলে।
নিহতের পরিবার সূত্রে জানা গেছে, সোনালী খাতুনের দুই বছর বয়সী একটি ছেলে সন্তান রয়েছে। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে বিভিন্ন সময় সোনালী খাতুনকে মারধর করতেন ¯^ামী শফিকুল। সোনালীর বাবা একজন দরিদ্র কৃষক। অভাবের সংসার হলেও মেয়ের সুখের কথা চিন্তা করে কয়েক দফায় জামাইকে টাকা দেন তিনি। সর্বশেষ দাবি করা যৌতুকের টাকা না পেয়ে শুক্রবার রাতে সোনালীকে নির্মম নির্যাতন করেন শফিকুল। শনিবার ভোরে স্থানীয়রা সোনালীকে উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) আশরাফুল আলম জানান, ভোরের দিকে হাসপাতালে আনার আগেই সোনালীর মৃত্যু হয়েছে। তার মরদেহ মর্গে রয়েছে। নিহতের ভাই উজ্জ্বল অভিযোগ করে বলেন, ‘যৌতুকের দাবিতে আমার বোন সোনালীকে বিয়ের পর থেকেই নির্মমভাবে নির্যাতন করতো শফিকুল। শুধু সোনালীর মুখের দিকে তাকিয়ে অভাবের পরও বহুবার যৌতুকের দাবি পূরণ করা হয়েছে। সর্বশেষ দাবি করা যৌতুক না পেয়ে পিটিয়ে ও শ্বাসরোধে সোনালীকে হত্যা করা হয়েছে। আমার বোনকে হত্যার জন্য শফিকুলের দৃষ্টান্তমূলক শাস্তি চাই।’
কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। অভিযুক্ত ¯^ামী শফিকুল ইসলামকে আটক করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...