• আপডেট টাইম : 07/02/2022 11:42 PM
  • 462 বার পঠিত
  • মোঃ কামরুজ্জামান
  • sramikawaz.com

সাভার পৌর এলাকায় পোশাক কারখানার সুতা কাটার যন্ত্র (কাটার) দিয়ে স্বামীর প্রথম স্ত্রী সালমা আক্তারের (৩২) এক চোখ উপড়ে দেওয়ার অভিযোগ উঠেছে ৩য় স্ত্রী নূরনেছারের (৩১) বিরুদ্ধে। আঘাতে নিজের বাম চোখের দৃষ্টিশক্তি চিরদিনের জন্য হারিয়েছেন সালমা। শনিবার(০৫ ফেব্রুয়ারি) সাভারের একটি হাসপাতালে সালমা আক্তারের সেই চোখের অস্ত্রোপচার করা হয়েছে। ঘটনার পর থেকে পলাতক রয়েছে তাদের স্বামী মোতালেব।

এর আগে, ০৩ জানুয়ারি বৃহস্পতিবার সন্ধ্যার দিকে সাভারের উলাইল এলাকায় ফায়ার সার্ভিস অফিসের সামনে এ হামলার ঘটনা ঘটে।

ভুক্তভোগী সালমা বরিশাল হিজল থানার দুর্গাপুর গ্রামের মোতালেবের স্ত্রী। তিনি সাভারের গেন্ডা ছাপড়া মসজিদ এলাকায় আহম্মদ আলীর মালিকানা বাড়িতে ভাড়া থেকে আল মুসলিম গ্রুপের পোশাক কারখানায় চাকরি করতেন। অভিযুক্ত নূরনেছার বাড়ি রংপুর। তিনি সাভারের রাজাবাড়ি এলাকায় থাকে বলে জানা গেছে।

০৩ ফেব্রুয়ার বৃহস্পতিবার সন্ধ্যার দিকে কারখানা থেকে বের হওয়ার পর সাভার ফায়ার সার্ভিসের সামনে আমার চোখে ও বুকে সুতার কাটার দিয়ে আঘাত করে নুর নেছা। তারপরে আমার আর কিছু মনে নেই।

ভুক্তভোগীর ছোট ভাই আল-আমিন বলেন, মোতালেবের সঙ্গে ১৮ বছর আগে বিয়ে হয়েছে সালমার। আমার বোন সালমা প্রায় ১২ বছর ধরে সাভারে থেকে আল মুসলিম গার্মেন্টসে চাকরি করছে। এরপর আমার দুলাভাই নূর নেছাকে বিয়ে করেন। দুলাভাই মোতালেব দ্বিতীয় বিয়ে করায় পরিবারে প্রায়ই ঝগড়া ফ্যাসাদ হত।

তিনি আরো বলেন, বৃহস্পতিবার আমার বোন কারখানা থেকে বের হওয়ার সময় তাকে ওই নারী (৩য় স্ত্রী) কাটার দিয়ে বাম চোখে আঘাত করে চোখ উপড়ে ফেলে। এছাড়াও শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। স্থানীয়রা আমার বোনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। থানায় এখনো কোন অভিযোগ করিনি আমরা। ঘটনার পর থেকে আমার দুলাভাই পলাতক রয়েছে। তার মোবাইল কখনো খোলা থাকে কখনো বন্ধ।

শনিবার সন্ধ্যায় সাভারের এনাম মেডিকেল কলেজ এন্ড হাসপাতালের এসিস্ট্যান্ট প্রফেসর ডাঃ আকতারুজ্জামান এর বরাত দিয়ে হাসপাতাল ইনচার্জ ইউসুফ আলী বলেন, সালমা এখনো চিকিৎসাধীন রয়েছে। সালমার বাম চোখে আজকে(শনিবার) একটি অস্ত্রোপচার করা হয়েছে। আঘাতে তার বাম চোখের মনি ও রেটিনা ছিন্নবিচ্ছিন্ন হয়ে গেছে। এই চোখে যদি ইনফেকশন না হয় তাহলে এই চোখ রোগী রাখতে পারবে, ইনফেকশন হলে ফেলে দিতে হবে। তবে এই চোখ দিয়ে কখনো দেখতে পাবেনা সালমা।

সাভার থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, এমন কোনো অভিযোগ এখনো পাইনি। অভিযোগ পেলে এ ব্যাপারে ব্যবস্থা নেওয়া হবে। আমি হাসপাতালে টিম পাঠাচ্ছি। যদি এমন কিছু ঘটে থাকে তাহলে অবশ্যই ভুক্তভোগীকে আইনী সহায়তা দেয়া হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...