• আপডেট টাইম : 30/01/2022 12:02 AM
  • 460 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

মানিকগঞ্জের সাটুরিয়ায় সাবেক স্বামীর অ্যাসিড নিক্ষেপে ঝলসে গেছে সাথী আক্তার (১৯) নামের এক পোশাকশ্রমিকের শরীর। শুক্রবার (২৮ জানুয়ারি) দিনগত মধ্যরাতে উপজেলার ধানকোড়া ইউনিয়নের ফেরাজীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় সাথী আক্তারের সাবেক স্বামী নাঈমকে আসামি করে থানায় মামলা করা হয়েছে। অ্যাসিডে সাথীর মুখ ও দুই হাত ঝলসে গেছে। তাকে জেলা সদর হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়েছে।


পরিবার সূত্রে জানা গেছে, ভুক্তভোগী পোশাককর্মী সাথী আক্তারের বাবা আব্দুস সাত্তার একজন বাকপ্রতিবন্ধী। মা গৃহিণী। দুই বছর আগে মানিকগঞ্জ সদর উপজেলার বেতিলা গ্রামের নিজাম উদ্দিনের ছেলে নাঈমের সঙ্গে বিয়ে হয় সাথীর। তবে বিয়ের পর থেকেই যৌতুকের জন্য চাপ দিয়ে অত্যাচার করতেন নাঈম। এক পর্যায়ে তাদের মধ্যে বিয়েবিচ্ছেদ হয়। তবে তার সঙ্গে পুনরায় সংসার না করলে সাথীকে মেরে ফেলার হুমকি দিয়ে আসছিলেন নাঈম।

শুক্রবার রাতে প্রতিদিনের মতো সাথী তার ছোট বোনকে নিয়ে বাড়িতে ঘুমিয়েছিলেন। মধ্যরাতে ঘরের ভাঙা জানালা দিয়ে সাথীর শরীরে অ্যাসিড নিক্ষেপ করেন সাবেক স্বামী নাঈম। দৌড়ে পালানোর সময় সাথীর ছোট বোন তাকে চিনে ফেলেন। পরে গুরুতর আহত অবস্থায় সাথীকে প্রথমে মানিকগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে পাঠানো হয়।

সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশরাফুল ইসলাম জানান, ঘরের কাঁথা, বালিশ অ্যাসিডে পোড়ার আলামত পাওয়া গেছে। এ ঘটনায় সাবেক স্বামী নাঈমকে আসামি করে থানায় মামলা করেছেন ভুক্তভোগীর মামা। আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।
সুত্র. জাগো নিউজ

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...