• আপডেট টাইম : 13/01/2022 01:59 AM
  • 393 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

রাজধানীর খিলক্ষেতে লেকসিটি এলাকার একটি বহুতল ভবনের ১০ তলার বাথরুম থেকে মোছা. পাপিয়া আক্তার (১১) নামে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১২ জনুয়ারি) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে মরদেহ পাঠানো হয়েছে।

খিলক্ষেত থানার উপপরিদর্শক (এসআই) মো. সাদেকুর রহমান জানান, আমরা খবর পেয়ে খিলক্ষেত লেকসিটি এলাকার একটি ভবনের ১০ তলায় ফিরোজা বেগমের ফ্ল্যাটের বাথরুম থেকে দরজা ভেঙে তার মরদেহ উদ্ধার করি। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি জানান, গৃহকর্ত্রী ফিরোজ বেগমের মাধ্যমে সংবাদ পেয়েই তার মরদেহ উদ্ধার করা হয়।

পাশের ফ্ল্যাটের বাসিন্দাদের বরাতে তিনি আরও জানান, মেয়েটি বাথরুমে গিয়ে দরজা লাগিয়ে দেয়। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া পাওয়া যায়নি। পরে পেছনের দিকের জানালা দিয়ে তাকে জানালার সঙ্গে গামছা পেঁচিয়ে ফাঁস লাগানো অবস্থায় দেখা যায়। দরজা ভেঙে সেখান থেকে তাকে নামানো হয়।

এসআই সাদেকুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।


নিহতের বাবা খোকন শেখ জানান, দুই হাজার টাকা বেতনে ঐ বাসায় গৃহকর্মী হিসেবে কাজে দিয়েছিলেন। আজ সংবাদ পেয়ে সেখানে গিয়ে মরদেহ দেখতে পান।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি নেত্রকোনার কমলাকান্দায়। পাপিয়ার মা নার্গিস বেগমও বাসা বাড়িতে কাজ করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...