• আপডেট টাইম : 27/12/2021 01:35 PM
  • 363 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক, সাভার
  • sramikawaz.com

সাভারের আশুলিয়ায় কারখানার ছুটি শেষে বাসায় ফেরার সময় দ্রুত গতির বাসের চাপায় আনিছুর রহমান (৩৬) নামের এক পোশাক শ্রমিক নিহত হয়েছেন। এঘটনায় বাসের চালককে আটক করেছে পুলিশ।

২৫ ডিসেম্বর শনিবার সন্ধ্যায় নবীনগর-চন্দ্রা মহাসড়কের আশুলিয়ার এলাকার নতুন ডিইপিজেডের সামনে এ ঘটনা ঘটে। এঘটনায় দুর্ঘটনা কবলিত বাস ও ঘাতক চালককে আটক করা হয়েছে।

নিহত আনিছুর রহমান সিরাজগঞ্জ জেলার রায়গঞ্জ থানার বাসুরিয়া গ্রামের সাবের আলীর ছেলে। তিনি বাইপাইল এলাকায় ভাড়া থেকে নতুন ইপিজেডের কুইং সাউথ নামের একটি পোশাক কারখানায় কাজ করতেন।

আটক বাসের চালক হলেন গোপনাথ রাজবংশী, তিনি রাজধানীর দারুসসালাম থানার টোটবাড়ি এলাকার মৃত পরেশ রাজবংশীর ছেলে। তিনি দীর্ঘদিন ধরে দূরপাল্লার পরিবহনের চালক হিসাবে কাজ করছিলেন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, নিহত ওই পোশাক শ্রমিক কাজ শেষে ভ্যানে করে যাওয়া পথে নাবিল পরিবহনের বাসে ধাক্কায় ভ্যান থেকে পড়ে সেই বাসের চাপায় দেয় আনিছুরকে । এসময় ঘটনাস্থলেই মারা যান তিনি। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ বাসটি জব্দ করে এর চালককে আটক করে থানায় নিয়ে যান। একই সাথে নিহতের মরদেহ উদ্ধার হয়।


আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) আসওয়াদুর রহমান বলেন, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়েছে। একই সাথে দুর্ঘটনাকবলিত বাসটি জব্দ করে এর চালককে আটক করা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেওয়া হয়েছে। তাদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...