• আপডেট টাইম : 19/12/2021 02:00 AM
  • 402 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার ভেড়ামারায় পূর্বশত্রতার জের ধরে দানেজ আলী (৫৫) নামে এক মাছচাষিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষেরর লোকজন। শনিবার (১৮ ডিসেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। শুক্রবার বিকালে ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের বিলশুকা গ্রামের মাঠে দানেজ আলীকে একা পেয়ে প্রতিপক্ষেরর লোকজন রামদা দিয়ে কুপিয়ে জখম করে। এ ঘটনায় দানেজ আলীর ছেলে উজ্জ্বল বাদী হয়ে ভেড়ামারা থানায় ১০ জনের নামে হত্যা মামলা করেছেন। তবে এখনো পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।
বিষয়টি নিশ্চিত করেছেন ভেড়ামারা থানার উপ-পরিদর্শক (এসআই) পার্থ। নিহত দানেজ আলী ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের বিলশুক গ্রামের মৃত হামিজ উদ্দিন প্রামানিকের ছেলে। দানেজ আলী মাছচাষি ছিলেন।
জানা গেছে, শুক্রবার বিকালে দানেজ আলী বিলশুকা মাঠে নিজের গমখেতে গেলে পূর্বশত্রæতার জের ধরে জিয়াউল ইসলাম জিয়া (৪২), রবিউল (৪৬), আছান (৫২), সাগর (২৪), শিমুল (২৮), লিপন (৩৬), শাহীন, শ্যামল ও সুজনসহ আরও কয়েকজন রামদা, হাসুয়া ও লাঠিসোঁটা দিয়ে দানেজকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়।
গুরুতর আহত দানেজ আলীকে স্থানীয়রা উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকালে তার মৃত্যু হয়।
মামলার বাদী উজ্জ্বল হোসেন বলেন, দুই মাস আগে প্রতিপ¶ের লোকজন আমাদের পুকুরে মাছ লুটপাট করতে এসেছিল। বাধা দেওয়ায় সে সময়ও তারা আমাদের ওপর হামলা চালিয়ে কয়েকজনকে আহত করে। এবার মাঠে আমার বাবাকে একা পেয়ে হত্যা করল। তারা এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড করে থাকেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই প্রকাশ রায় বলেন, হত্যাকান্ডের সঙ্গে জড়িত কাউকে গ্রেফতার করা যায়নি। হত্যার ঘটনায় ১০ জনকে আসামি করে মামলা করা হয়েছে। আসামিদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...