• আপডেট টাইম : 13/12/2021 03:13 AM
  • 375 বার পঠিত
  • ইকবাল হোসেন
  • sramikawaz.com

ফতুল্লা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৭,৮,৯ ওয়ার্ডে সংরক্ষিত মহিলা আসনে মহিলা মেম্বার পদপ্রার্থি বীরমুক্তিযোদ্ধার কন্যা আইমুন সুলতানা রুবার নির্বাচনি প্রচারে (সুর্য মুখী মার্কার) সাধারন মানুষ এলাকবাসীর ঢল ।
গত কয়েকদিনের ন্যায় আজ্ ১২ ডিসেম্বর ২০২১ বিকেল তিনটায় তল্লা , হাজিগঞ্জ ,কাইমপুর এলাকায় রুবার নির্বাচনি প্রতিক সুর্যযমুখি মার্কার গনসংযোগ করেন, যেখানেই প্রচারে নামছেন সাধারন মানুষের ঢল নেমে আসছেন ।
পশ্চিম তল্লা এলাকার প্রয়াত ওহাব সাহেবের ভাতিজি ও প্রয়াত বীর মুক্তিযোদ্ধা আবুতালেবের কনিষ্ঠ কন্যা মুক্তিযোদ্ধা পরিবারের মেয়ে রুবা সাধারন মানুষের পাশে থেকে কাজ করার জন্য মানুষকে প্রতিশ্রুতি দিচ্ছেন সাধারন মানুষ্ও তাকে কাছে পেয়ে একসাথে পেয়ে আনন্দে মাৎছেন তাকে জয় উপহার দে্ওয়ার আশ্বাস দিচ্ছেন ।
আজ তল্লা এলাকায় নির্বাচনি প্রচারে পথসভায় বক্তবে রুবা বলেন আমি মুক্তিযোদ্ধার সন্তান নির্বাচনে আমার মার্কা সুর্যয়মুখি আমাকে জয়যুক্ত করবেন । আপনাদের সকলের দোয়া চাই আমাকে ভোট দিয়ে জয়যুক্ত করুন আমি নারি সমাজসহ ,শিক্ষার হার বৃদ্ধি করবো সল্প আয়ের পরিবারের সন্তানেরা যাহাতে স্কুলে যেতে পারে ,ইভটিচিং বন্ধসহ সমাজে নারিদের চলাচলে বখাটেদের রোধকরাসহ সাধারন মানুষের উন্নয়নে কাজ করবো আমাকে একটি বারের জন্য সুযোগ করে দেন আমি আমার নির্বাচনি এলাকাকে ঢেলে সাজাতে চাই আপনাদের মুল্যবান ভোটে আমাকে জয়যুক্ত করবেন সকলের আশা আকাংক্ষার প্রতিফলনে সর্বদা সচেষ্ট থাকবো ।
দিনরাত যেখানেই প্রচারে বের হচ্ছেন সাধার মানুষের ভালোবাসায় মুগ্ধ হচ্ছেন এই মুক্তি যোদ্ধার কন্যা , তার সংঙ্গে ছিলেন উত্তর তল্লা বাইতুল মামুর জামে মসজিদের সাবেক সহ সভাপতি হাজী মোঃ এসারত সাহেব সহ সমাজের গন্যমান্য ব্যক্তিরা সেসময় রুবার সাথে ছিলেন ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...