• আপডেট টাইম : 26/11/2021 01:14 AM
  • 474 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুর থানার ওসি নাসির উদ্দিনকে ক্লোজ বা প্রত্যাহার করা হয়েছে। বুধবার রাতে তাকে কুষ্টিয়া পুলিশ লাইনে ক্লোজ বা প্রত্যাহার করা হয়। নির্বাচন কমিশনের চিঠির প্রেক্ষিতে তাঁকে ক্লোজ করা হয়। দৌলতপুর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।
নির্বাচন কমিশন সূত্র জানায়, বুধবার সন্ধ্যায় কুষ্টিয়া জেলা নির্বাচন কার্যালয়ে নির্বাচন কমিশন থেকে একটি মেইল আসে। উপসচিব মিজানুর রহমান ¯^াক্ষরিত মেইলবার্তায় জানানো হয়, ইউনিয়ন পরিষদ নির্বাচন সুষ্ঠভাবে সম্পন্ন করার লক্ষ্যে প্রশাসনিক কারণে দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিনকে প্রত্যাহর করতে বলা হয়। তাঁর স্থলে একজন উপযুক্ত কর্মকর্তা পদায়ন করার জন্য নির্বাচন কমিশন সিদ্ধান্ত প্রদান করেন। সিদ্ধান্ত অনুযায়ী ওসি নাসির উদ্দিনকে প্রত্যাহার করে তাঁর স্থলে এস এম জাবিদ হাসানকে পদায়ন করা হয়।
এবিষয়ে দৌলতপুর থানার ওসি (তদন্ত) শফিকুল ইসলাম জানান, বুধবার রাতেই ওসি নাসির উদ্দিন স্যারকে পুলিশ লাইনে প্রত্যাহার করা হয়েছে। তাঁর স্থলে এস এম জাবিদ হাসানকে পদায়ন করা হয়েছে। তিনিও রাতেই দৌলতপুর থানায় যোগদান করেছেন।
উল্লেখ্য, আগামী ২৮ নভেম্বরের ইউপি নির্বাচনকে ঘিরে দৌলতপুরে প্রতিদিনই নির্বাচনী সহিংসতার ঘটনা অব্যাহত রয়েছে। এতেকরে দৌলতপুরে নির্বাচনের সুষ্ঠ পরিবেশ নিয়ে নির্বাচনে প্রতিদ্ব›দ্বী প্রার্থীরা ছিলেন শঙ্কায়। এছাড়াও দৌলতপুরের বিভিন্ন প্রার্থীদের কাছ থেকে অনৈতিক সুবিধা আদায়ের খবর প্রার্থীদের সবচেয়ে বেশী শঙ্কার মধ্যে ফেলে। এমন নানা অভিযোগের প্রেক্ষিতে ওসি নাসির উদ্দিনকে ক্লোজ করা হয় বলে সংশ্লিষ্ট বিভিন্ন সূত্র জানায়।

 

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...