• আপডেট টাইম : 21/11/2021 10:15 PM
  • 358 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

গাজীপুরের কালীগঞ্জ পৌরসভার খঞ্জনা এলাকায় ট্রেনে কাটা পড়ে দুই নারী শ্রমিক নিহত হয়েছেন। রোববার (২১ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে টঙ্গী-ভৈরব রেল সড়কের আড়িখোলা রেল স্টেশনের আউটার সিগনালের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- পৌরসভার ছয় নম্বর ওয়ার্ডের ভাদগাতী গ্রামের কবিরের স্ত্রী জেসমিন (৪২) ও বড়নগর গ্রামের কামরুলের স্ত্রী শাহীনুর (২৫)। তারা দুজনই হামীম গ্রুপের শ্রমিক হিসেবে কাজ করতেন।


স্থানীয়রা জানান, সকালে ওই দুই নারী শ্রমিক কারখানায় কাজে যাচ্ছিলেন। সাড়ে ৭টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা পারাবত এক্সপ্রেস এবং বিপরীত দিক থেকে আসা সুরমা মেইল ট্রেন খঞ্জনা এলাকায় পৌঁছায়। এসময় তারা দুজন খঞ্জনা এলাকায় রেলওয়ের সিগনালের খুঁটির পাশে ছিলেন। দুই দিক থেকে ট্রেন আসতে দেখে তারা ছুটোছুটি করতে গিয়ে সুরমা ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হন।

কালীগঞ্জ পৌরসভার ছয় নম্বর ওয়ার্ডের কাউন্সিলর আবদুস ছালাম বলেন, সকালে ওই দুই নারী কাজে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। রেল লাইন দিয়ে হেঁটে তারা কাজে যাচ্ছিলেন। তারা খঞ্জনা এলাকায় পৌঁছালে হঠাৎ করেই দুই দিক থেকে দুটি ট্রেন আসে। এসময় ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই নিহত হন তারা। পরে তাদের স্বজনরা মরদেহ উদ্ধার করে বাড়ি নিয়ে গেছেন।

হামীম গ্রুপের প্রশাসনিক কর্মকর্তা জিয়াউর রহমান জানান, ট্রেনে কাটা পড়ে নিহত জেসমিন ও শাহীনুর হামীম গ্রুপে শ্রমিক হিসেবে চাকরি করতেন।

আড়িখোলা রেলওয়ে স্টেশনের সহকারী স্টেশন মাস্টার সাইদুল ইসলাম বলেন, সকাল ৭টা ২৫ মিনিটে সিলেটগামী পারাবত এক্সপ্রেস ও ঢাকাগামী সুরমা মেইল ট্রেন আড়িখোলা স্টেশন এলাকা অতিক্রম করেছে। ধারণা করা হচ্ছে, ওই ট্রেনে কাটা পড়েই দুই নারীর মৃত্যু হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...