• আপডেট টাইম : 21/11/2021 09:47 PM
  • 502 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

আলোচিত কুষ্টিয়ার মিরপুর বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজের নবম শ্রেণীর ছাত্রী উম্মে ফাতেমাকে গণধর্ষণের পর নির্মম-নৃশংসভাবে হত্যার বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছে তার বাবা-মা ও পরিবারের সদস্যরা। আজ রোববার সকাল ১০টায় কুষ্টিয়া প্রেসক্লাবের আব্দুর রাজ্জাক মিলনায়নে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় উপস্থিত ছিলেন ফাতেমার বাবা খন্দকার সাইফুল ইসলাম, মা হালিমা খাতুন এবং চাচা খন্দকার সোহেল রানা।
লিখিত বক্তব্যে ফাতেমার বাবা অভিযোগ করেন, চাঞ্চল্যকর তথ্য বেরিয়ে এসেছে ময়নাতদন্ত রিপোর্টে। ময়নাতদন্ত রিপোর্টে উল্লেখ রয়েছে, উম্মে ফাতেমাকে হত্যা করার আগে দলবদ্ধভাবে ধর্ষনের শিকার হয়েছে।
দলবদ্ধ ধর্ষণের কারণেই তার যৌনাঙ্গেও ভিতরে এবং বাইরে ক্ষত চিহ্ন রয়েছে। ধর্ষনের পরই তাকে নৃশংসভাবে হত্যা করা হয়। ময়নাতদন্ত রিপোর্টে আরও উলে¬খ করা হয়েছে, ফাতেমার গলায় রশি দিয়ে পেঁচানোর কারণে গলার মধ্য বরাবর গোলাকার দাগ রয়েছে। বাম চোখের নিচেও আঘাতের কারণে রক্ত জমাট বাঁধা ছিল। অপরদিকে ফাতেমার ঘাড়ের পিছন দিকে ৬টি ও ডান পায়ের পাতার উপর ৬টি মোট ১২টি স্থানে আগুন দিয়ে পোড়ানোরক্ষ তও রয়েছে। যা দেখে বোঝা যায় জ্বলন্ত সিগারেট দিয়ে পোড়ানো। এছাড়াও শরীরের পিছন দিকে ঘাড়ের নিচ থেকে দুইপা পর্যন্ত ফুটন্ত তরল পদার্থ ঢেলে পোড়ানো হয়েছে। এতে তার শরীরের ৩৫শতাংশ পর্যন্ত বিস্তৃত।
তাদের অভিযোগ, শুরু থেকে পুলিশ লুকোচুরি খেলছে। ময়না তদন্তে রিপোর্টে গ্যাং র‌্যাপের আলামত মিলেছে। আর পুলিশ বিষয়টি নিয়ে লুকোচুরি খেলছে। আমার মেয়ে হত্যার পর তারা রাতের বেলা নিজেদের মত এজাহার রেডি করে আমার দিয়ে স্বাক্ষোর করে নেন। তারা একজনকে আটক করে বলে, মামলার আসামী গ্রেফতার করা হয়েছে। সে সবস্বী কার করেছে। সন্দেহভাজন কয়েকজনের নাম দিয়ে মামলা করতে চাইলেও পুলিশ আমার কথা আমলে নেয়নি। তারা এ মামলা নিয়ে বাড়াবাড়ি না করার জন্য বারবার আমাকে হুমকি দিয়ে আসছে। এমনকি ময়নাতদন্ত রিপোর্ট আসার পরও তারা বিষয়টি কাউকে না জানাতে বলে। এ থেকে প্রতিয়মান হয় যে, পেছন থেকে কেউ কলকাঠি নাড়ছে। পুলিশ কাউকে বাঁচাতে চাচ্ছে। আমি সঠিক ও ন্যায় বিচার চাই। পিবিআই ও সিআইডিকে দিয়ে তদন্তের আবেদন করলেও বিষয়টি আমলে নেয়া হচ্ছে না। এমনকিস্ব রাষ্টমন্ত্রী, ডিআইজি বরবার লিখিত অভিযোগ দিলেও পুলিশ কোন গা করছে না।
গত ১৪ জুলাই সকালে কুষ্টিয়ার মিরপুর উপজেলার ভাঙা বটতলা এলাকায় একটি ভুট্টানক্ষে ত থেকে নবম শ্রেণীর স্কুল ছাত্রী উম্মে ফাতেমার লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় ওই দিন রাতে পুলিশ মিরপুর পৌরসভার কুরিপোল মধ্যপাড়া এলাকার রংমিস্ত্রি মিলনের ছেলে ও আমলা সরকারি কলেজের শিক্ষার্থী আপন গ্রেপ্তার করে। বর্তমানে সে কারাগারে আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...