• আপডেট টাইম : 16/11/2021 10:06 PM
  • 539 বার পঠিত
  • মোঃ কামরুজ্জামান
  • sramikawaz.com

সাভারের আশুলিয়ায় পরকীয়ার সন্দেহে স্ত্রীকে কুপিয়ে ও গলা কেটে হত্যা চেষ্টার পরে নিজের শরীরে গরম পানি ঢেলে আত্নহত্যার চেষ্টাে করে স্বামী। খবর পেয়ে গ্রামবাসী স্ত্রীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। অভিযুক্ত স্বামীকে আটক করে পুলিশে সোপর্দ করে এলাকাবাসী।

১৬ নভেম্বর মঙ্গলবার সকাল ৯ টার দিকে আশুলিয়ার জিরানী এলাকার আফজাল হোসেনের বাড়িতে এই ঘটনা ঘটে।

স্বামী মোর্শেদ (৪০) ও স্ত্রী লাইলী বেগমের (৩০) গ্রামের বাড়ি নাটোর জেলায়। বর্তমানে আশুলিয়ায় পোশাক কারখানায় কাজ করে লাইলী। মোর্শেদ ভাঙ্গারীর ব্যবসা করে। ২০০৯ সালে তাদের পারিবারিকভাবে বিয়ে হয়।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, সকালে পারিবারিক কলহের জের ধরে স্বামী মোর্শেদ মিয়া ধান কাটার কাঁচি দিয়ে স্ত্রীকে গলাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। পরে নিজের শরীরে গরম পানি ঢেলে আত্নহত্যার চেষ্টা করে মোর্শেদ। এসময় ঘটনাস্থল থেকে তাকে আটক করে গণস্বাস্থ্য হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। স্ত্রীকে গুরুতর জখম অবস্থায় পাশ্ববর্তী শেখ ফজিলাতুন্নেছা মুজিব মেমোরিয়াল কেপিজে বিশেষায়িত হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে আশুলিয়া থানার পুলিশ উপ-পরিদর্শক (এসআই) কায়সার হামিদ জানান, প্রাথমিকভাবে ধারণা স্ত্রীর পরকীয়া সন্দেহের জেরে স্বামী তাকে এলোপাতারি কুপিয়ে হত্যার চেষ্টা করে ও পরে স্বামী তার নিজের শরীরে গরম পানি ঢেলে আত্নহত্যার চেষ্টা করে। স্বামীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি প্রক্রিয়াধীন রয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...