• আপডেট টাইম : 12/11/2021 11:06 PM
  • 340 বার পঠিত
  • ইব্রাহিম সরদার ইমন
  • sramikawaz.com

আজ ১২ই নভেম্বর শুক্রবার সকাল ১১টায় পুরানা পল্টনের মৈত্রী মিলনায়তনে "এসো নষ্ট স্রোতের বিপরীতে সুন্দরের সহযাত্রী হই" এই স্লোগানকে ধারন করে বাংলাদেশ ছাত্র ইউনিয়ন রমনা-হাতিরঝিল থানা সংসদের ৫ম সম্মেলন অনুষ্ঠিত হয়।
সম্মেলনের উদে¦াধন করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, ঢাকা মহানগর সংসদের সদস্য প্রিতম ফকির। সম্মেলনে আলোচক হিসেবে উপস্থিত ছিলেন অনিন্দ দ্বীপ, সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, বরিশাল জেলা সংসদ ও ড. রতন চেীধুরী, সাবেক সভাপতি, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, পাবনা জেলা সংসদ এবং দীপক শীল, সাধারণ সম্পাদক, বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, কেন্দ্রীয় সংসদ।
সম্মেলন পরবর্তিতে কাউন্সিল অধিবেশনের মধ্য দিয়ে হুসাইন শেখকে সভাপতি, . আনিকা আক্তারকে সাধারণ সম্পাদক ও সাইফুল ইসলামকে সাংগঠনিক সম্পাদক করে ১৯ সদস্যের কমিটি গঠন করা হলো। ২টি পদ ফাকা রাখা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ সভাপতিঃ আবদুল রহিম, সহ সভাপতিঃ রাকিব হোসেন, সহকারী সাধারণ সম্পাদকঃ রবিউল ইসলাম, সহকারী সাধারণ সম্পাদকঃ আহাদুল ইসলাম, দপ্তর সম্পাদকঃ ইব্রাহিম সরদার ইমন, কোষাধ্য¶ঃ হানিফ হাসান, সাংস্কৃতিক সম্পাদকঃ কাজল আক্তার, স্কুল ছাত্র বিষয়ক সম্পাদকঃ সুমাইয়া আক্তার, শি¶া ও গবেষণা সম্পাদকঃ মুবাশ্বিরা মজিদ, প্রচার ও প্রকাশনা সম্পাদকঃ তাসদিত হাসান (ওসেন), সদস্যঃ সামাদ হোসেন, আতিক হাসান, আশরাফুল ইসলাম, মহীউদ্দীন রুমি।
কাউন্সিল শেষে নতুন কমিটিকে শপথ পাঠ করান বাংলাদেশ ছাত্র ইউনিয়ন, ঢাকা মহানগর সংসদের সদস্য প্রিতম ফকির।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...