• আপডেট টাইম : 10/11/2021 11:23 PM
  • 377 বার পঠিত
  • আবদুল্লাহ ক্বাফী রতন
  • sramikawaz.com

গাইবান্ধা সদর উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের আসন্ন নির্বাচনকে কেন্দ্র করে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি)’র প্রেসিডিয়াম সদস্য ও গাইবান্ধা জেলা কমিটির সভাপতি কমরেড মিহির ঘোষ ও প্রার্থীদের সরকারি দলের সন্ত্রাসীদের জীবননাশের হুমকি প্রদানের তীব্র নিন্দা জানিয়েছে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি।
আজ ১০ নভেম্বর ২০২১ এক বিবৃতিতে সভাপতি কমরেড মুজাহিদুল ইসলাম সেলিম ও সাধারণ সম্পাদক কমরেড মোহাম্মদ শাহ আলম বলেন, ২০১৮ সালের ৩০ ডিসেম্বরের ‘রাতের ভোটে’র নির্বাচনের ধারাবাহিকতায় আওয়ামী ফ্যাসিবাদী সরকার স্থানীয় সরকার নির্বাচনে সন্ত্রাসী কর্মকাণ্ড পরিচালনা করছে। আওয়ামী সন্ত্রাসীরা প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের ভয় দেখিয়ে নির্বাচন থেকে বাইরে রেখে বিনাপ্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হওয়ার পাঁয়তার করছে। তাতে সফল না হলে প্রতিদ্ব›দ্বী প্রার্থীদের হুমকি-ধামকি এমনকি প্রাণনাশের হুমকি প্রদান করছে।
নেতৃবৃন্দ গাইবান্ধায় কমরেড মিহির ঘোষসহ সিপিবি প্রার্থীদের প্রাণনাশের হুমকি প্রদানকারী আওয়ামী সন্ত্রাসীদের গ্রেফতারের দাবি জানান।
নেতৃবৃন্দ নির্বাচন কমিশন ও জেলা প্রশাসনকে নিরপেক্ষ থেকে নির্বাচন পরিচালনার আহবান জানান। নেতৃবৃন্দ বলেন, ভোট ডাকাতির নির্বাচনের দায়িত্ব নির্বাচন কমিশনকে বহন করতে হবে। নেতৃবৃন্দ এলাকাবাসীদের নিয়ে ভোট ডাকাতদের প্রতিরোধ ও প্রতিহত করতে পার্টি কমরেডদের আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...