• আপডেট টাইম : 07/11/2021 01:51 PM
  • 561 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক, আশুলিয়া
  • sramikawaz.com

 

সাভারের আশুলিয়ায় পারিবারিক কলহের জের ধরে স্ত্রী রোজিনা আক্তার ও ৯ বছরের মেয়ে সুমাইয়া আক্তারকে শ্বাসরোধ করে হত্যা করে আত্নহত্যা করেছে স্বামী। খবর পেয়ে নিহতদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। স্ত্রীর টাকায় কিনে দেওয়া অটোরিকশা চুরি হওয়ার পর থেকে স্বামীর সঙ্গে পারিবারিক কলহের জের ধরে এই মর্মান্তিক ঘটনা ঘটেছে বলে দাবী নিহতদের স্বজনদের।

০৬ নভেম্বর শনিবার রাত সাড়ে ৯ টার দিকে আশুলিয়ার পূর্ব জামগড়া রুপায়ন ১ নাম্বার এলাকার ফজর আলী মালিকানাধীন আধাপাকা বাড়ির একটি কক্ষে থেকে তাদের মরদেহ উদ্ধার করে পুলিশ।


নিহত রোজিনা আক্তার ও স্বামী সবুর আলী কুড়িগ্রাম জেলা ফুলবাড়ি থানার চরগোরুক মন্ডল গ্রামের বাসিন্ধা। রোজিনা আক্তার একটি পোশাক কারখানা চাকরি করতো ও সবুর অটোরিকশা চালক ছিলেন। শিশু সুমাইয়া স্থানীয় একটি মাদ্রাসায় পড়ালেখা করতো।

নিহতের স্বজন ও পুলিশ জানান, বৃহস্পতিবার রাতের কোন এক সময় এই ঘটনা ঘটে থাকতে পারে। দুইদিন ধরে কোন সাড়া শব্দ না পেয়ে সন্দেহ হয় প্রতিবেশীদের। পরে প্রতিবেশীর কক্ষে বাঁশের ছিলিংকের ফাঁক দিয়ে স্বামীকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। বিষয়টি আশুলিয়া থানা পুলিশে অবহতি করে।

নিহতের বোন রাশেদা আক্তার জানান,অটোরিকশা কিনে বুধবার দিন প্রথমে বের হয়। তবে সেই অটোরিকশাটি চুরি হয়ে যায়। পরে ভয়ে স্ত্রী ঘটনাটি জানায়নি। পরদিন বিষয়টি স্ত্রী টের পেয়ে যায়। তারপর থেকেই স্বামী-স্ত্রীর ঝগড়া শুরু হয়।

এ বিষয়ে আশুলিয়া থানার এস আই আল মামুন কবির জানান, প্রাথমিক ধারনা স্ত্রী ও মেয়েকে শ্বাসরোধ করে আত্নহত্যা করেছে স্বামী। ঘটনাটি দুইদিন আগে হতে পারে। তবে ময়না তদন্তের প্রতিবেদন পেলে বিষয়টি আরও নিশ্চিত হওয়া যাবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...