• আপডেট টাইম : 05/11/2021 06:28 PM
  • 1064 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক, নারায়নগঞ্জ
  • sramikawaz.com

বকেয়া ৬৪ শতাংশ প্রাপ্য পাওনাদি পরিশোধের দাবিতে বিক্ষোভ করেছেন আদমজী ইপিজেড-এ অবস্থিত কুনতং এ্যাপারেলস লিমিটেড কারখানার (ফ্যাশন সিটি) শ্রমিকরা।

৫ আক্টোবর শুক্রবার সকালে আদমজী ইপিজেড মহাসড়কে এ বিক্ষোভ মিছিল শেষে ইপিজেড-এর সামনে কদমতলী মাঠে এক সমাবেশ অনুষ্ঠিক হয়।

উপস্থিত থেকে বক্তব্য রাখেন, গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট নারায়ণগঞ্জ জেলার সভাপতি সেলিম মাহমুদ ও সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শরীফ, নারায়ণগঞ্জ জেলা সহসভাপতি হাসান মাহমুদ, গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট সিদ্ধিরগঞ্জ থানার সভাপতি রুহুল আমিন সোহাগ, ফতুল্লা থানার তল্লা আঞ্চলিক শাখার উপদেষ্টা কামাল হোসেন, গার্মেন্টস শ্রমিক ফ্রন্ট সিদ্ধিরগঞ্জ থানা কমিটির সদস্য মনির হোসেন সহ কারখানার শ্রমিক সিমা, জেসমিন, আসমা, রিনা প্রমুখ।

 


সমাবেশে নেতৃবৃন্দ জানান, শ্রমিকদের তীব্র আন্দোলনের ফলে গত ফেব্রুয়ারী মাসে ১৫,১৬ ও ১৭ তারিখে মোট পাওনার থেকে ৩৬ শতাংশ পরিশোধ করা হয়েছে। অবশিষ্ট ৬৪ শতাংশ প্রাপ্য পাওনাদি বেপজা কর্তৃপক্ষ বলেছেন অচিরেই পরিশোধ করা হবে কিন্তু আজ পর্যন্ত পরিশোধ করা হয় নাই।

শ্রমিক নেতৃবৃন্দ , বাকী ৬৪ শতাংশ পাওনাদি আত্মসাৎ প্রচেষ্টাকারীদের গ্রেফতার করে আইনের আওতায় এনে বিচার করার দাবি জানান। নতুবা দ্রুত বকেয়া প্রাপ্য পাওনাদি অবিলম্বে পরিশোধ করার দাবিতে লাগাতার কর্মসূচি পালন করা হবে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...