• আপডেট টাইম : 04/09/2021 02:00 AM
  • 2159 বার পঠিত
  • শরীফুল ইসলাম,কুষ্টিয়া।
  • sramikawaz.com


কুষ্টিয়ার দৌলতপুরে কল্যাণপুর দরবার শরীফ থেকে দেশীয় বিভিন্ন ধরণের অস্ত্রসহ ৬জনকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে ১২ দিকে কল্যাণপুর দরবার শরীফ থেকে তাদের আটক করা হয় এবং উদ্ধার করা হয় লোহার তৈরি বিপুল সংখ্যক ঢাল, লোহার পাইপ ও হকিষ্টিক। আটক অস্ত্রধারীদের মধ্যে রয়েছে উপজেলার হোসনাবাদ গ্রামের আব্দুল মুন্নাফের ছেলে ইদু বিশ্বাস (৩০), আমদহ গ্রামের আফসারের ছেলে সাজদার হোসেন (৩২), ফিলিপনগর গ্রামের নাজিম প্রামানিকের ছেলে সুইট (২৮), পুরাতন আমদহ গ্রামের মাহাবুলের ছেলে শিমুল (২৭), মথুরাপুর শান্তিনগর গ্রামের করিমের ছেলে সলিম (৩৫) ও হোসেনাবাদ গ্রামের নাজিমুদ্দিনের ছেলে সজিব হোসেন (২৪)। এরা নাশকতা ও সন্ত্রাসী হামলার প্রস্তুতি নেওয়ার সময় পুলিশ অভিযান চালিয়ে তাদের আটক করে।


দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসির উদ্দিন জানান, কল্যাণপুর দরবার শরীফে দেশীয় অস্ত্রে সজ্বিত হয়ে একদল দুস্কৃতিকারী অবস্থান করছে এমন গোপন সংবাদ পেয়ে দরবার শরীফে অভিযান চালানো হয়। এসময় দেশীয় বিভিন্ন ধরণের অস্ত্রসহ ৬জনকে আটক করা হয়। আটক দুস্কৃতিকারীদের বিরুদ্ধে দৌলতপুর থানায় মামলা হয়ে শুক্রবার দুপুরে তাদের আদালতে সোপর্দ করা হয়েছে।


উল্লেখ্য, গত ৬ জুন দুপুরে প্রকাশ্য দিবালোকে দরবার শরীফের কথিত পীর তাছের ফকিরের নির্দেশে দরবার শরীফের ভিতরে রাশেদ (২৮) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়। হত্যার ঘটনায় নিহত যুবকের পিতা সাবেক ইউপি সদস্য আব্দুর রাজ্জাক বাদী হয়ে দরবার শরীফের কথিত পীর তাছের ফকিরকে প্রধান আসামী করে ১০জনের নামে হত্যা মামলা দায়ের করেন। ঘটনার সাথে জড়িত ও হত্যা মামলার ৬আসামী দৌলতপুর থানা পুলিশের হাতে গ্রেফতার হলেও হত্যার পরিকল্পনাকারী ও হুকুমদাতা দরবার শরীফের কথিত পীর তাছের ফকিরসহ অপর আসামীরা পলাতক রয়েছে। পরবর্তীতে মামলাটি সিআইডির কাছে হস্তান্তরিত হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...