• আপডেট টাইম : 27/08/2021 12:46 AM
  • 665 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতা প্রাপ্তিতে জটিলতা নিরসনে আলোচনা হয়েছে। বৃহস্পতিবার ২৬ আগষ্ট দুপুর ২টায় দৌলতপুর উপজেলা চেয়ারম্যানের কার্যালয়ে এ আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনায় উপস্থিত ছিলেন, কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য এ্যাড. আ. কা. ম. সরওয়ার জাহান বাদশাহ্, দৌলতপুর উপজেলা চেয়ারম্যান এ্যাড. এজাজ আহমেদ মামুন ও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান সাক্কির আহমেদ, মহিলা ভাইস চেয়ারম্যান সোনালী খাতুন আলেয়া, আদাবাড়িয়া ইউপি চেয়ারম্যান মকবুল হোসেন, পিয়ারপুর ইউপি চেয়ারম্যান আবু ইউসুফ লালু, আড়িয়া ইউপি চেয়ারম্যান সাঈদ আনছারী বিপ্লবসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ এবং সচিবগণ উপস্থিত ছিলেন। এছাড়াও দৌলতপুর সমাজ সেবা কর্মকর্তা আতাউর রহমানও উপস্থিত ছিলেন। আলোচনায় ইউপি চেয়ারম্যানবৃন্দ দৌলতপুর সমাজ সেবা কর্মকর্তা আতাউর রহমানের বিরুদ্ধে নানা অভিযোগ এনে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন। আলোচনায় আগামী ১০দিনের মধ্যে ভাতা বঞ্চিত বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের চিহ্নিত করে উদ্ভুত সমস্যা সমাধানে নির্দেশনা দেওয়া হয়।
এবিষয়ে দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তার বলেন, ইউনিয়ন চেয়ারম্যান, সচিব, সমাজকর্মী ও উদ্যোক্তাগণ নিজ নিজ ইউনিয়নে বসে আগামী ১০দিনের মধ্যে ভাতা বঞ্চিতদের তালিকা করে তাদের ভাতা প্রাপ্তিতে যে সমস্যা তা সমাধানের নির্দেশনা দেওয়া হয়েছে। আসা করছি যে সকল বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধীদের ভাতা প্রাপ্তিতে যে সমস্যা হয়েছে এবার তা নিরসন হবে।
উল্লেখ্য, দৌলতপুর সমাজ সেবা কর্মকর্তা আতাউর রহমান দৌলতপুরে যোগদানের পর থেকে দৌলতপুর সমাজ সেবা কার্যালয় নানা অনিয়মের বেড়াজালে বন্দি হয়ে পড়ে। ভাতা বঞ্চিত ভূক্তভোগী সকলের অভিযোগের আঙ্গুল উঠে সমাজ সেবা কর্মকর্তা আতাউর রহমানের দিকে। এনিয়ে বিভিন্ন গণমাধ্যমে সংবাদও প্রকাশ হয়। এরই ফলশ্রæতিতে সমস্যা নিরসনে বৃহস্পতিবার সংশ্লিষ্ট সকলকে নিয়ে দৌলতপুরের এমপি সরওয়ার জাহান বাদশাহ্ আলোচনায় বসেন।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...