• আপডেট টাইম : 26/08/2021 05:16 PM
  • 529 বার পঠিত
  • বিশেষ প্রতিনিথি, কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে ৪মাসের শিশুকে পানিতে ফেলে হত্যা করেছে মা। বুধবার বিকেলে দৌলতপুর উপজেলার পিয়ারপুর ইউনিয়নের শেষপ্রান্তে চকমাদিয়া গ্রামে এমন নির্মম ও অমানবিক ঘটনা ঘটেছে। নিহত চারমাসের শিশু ইয়াকুব আলী একই গ্রামের মোহন আলীর ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, মোহন আলীর স্ত্রী আখি মানষিক রোগী। সে দেড় মাস ধরে নিজ সন্তান ইয়াকুবকে বিভিন্নভাবে হত্যার চেষ্টা করে আসছিল। বুধবার শিশুটিকে তার নানীর কাছ থেকে কৌশলে নিয়ে আসে মা আখি। পরে নিজ বাড়ির আঙিনায় পানিভর্তি গর্তে ফেলে হত্যা করে। খবর পেয়ে ভেড়ামারা থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহত শিশুর মরদেহ উদ্ধার করে এবং ঘাতক মাকে আটক করে থানায় নেয়।
দৌলতপুর থানার ওসি (তদন্ত) শফিক জানান, পানিতে ফেলে নিজ সন্তানকে হত্যার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহত শিশুর মরদেহ উদ্ধার করা হয়। তবে ঘটনাস্থল ভেড়ামারা থানার আন্ডারে হওয়ায় ভেড়ামারা থানা পুলিশ নিহত শিশুর মরদেহ উদ্ধার করেছে এবং এমন অমানবিক ঘটনাটি তারা ক্ষতিয়ে দেখছে। তবে নিজ সন্তানকে পানিতে ফেলে হত্যার বিষয়ে মা আখিকে জিঞ্জাসা করা হলে তিনি জানান, জিনের নির্দেশে শিশুকে পানিতে ফেলা হয়েছে। মনে হয়েছে মা আখি মানিষিক রোগী বলে তিনি উল্লেখ করেন।
এদিকে নিজ সন্তানকে পানিতে ফেলে হত্যার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...