• আপডেট টাইম : 25/08/2021 12:24 AM
  • 528 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তের বিলগাথুয়া গ্রামে বোমা বানাতে গিয়ে বিষ্ফোরণ ঘটে বোমা তৈরীর কারিগর আবু বক্কর ও তার স্ত্রী মধুবালা ওরফে মধু আহত হলে চিকিৎসাধীন অবস্থায় আবু বক্করের মৃত্যু হয়েছে। ৬দিন মৃত্যুর সাথে লড়ে আজ মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত আবু বক্কর বিলগাথুয়া গ্রামের ইন্তাজ মন্ডলের ছেলে।
বৃহস্পতিবার ১৯ আগষ্ট দুপুর ১২টার দিকে উপজেলার প্রাগপুর ইউনিয়নের সীমান্ত সংলগ্ন বিলগাথুয়া গ্রামে বোমা বানানোর সময় বিষ্ফোরণ ঘটে বোমা তৈরীর কারিগর ও মাদক পাচারকারী আবু বক্কর (৩৫) ও তার স্ত্রী মধুবালা (৩০) আহত হয়। সেসময় তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য কুষ্টিয়া জেনারেল হাসপাতালে প্রেরণ করা হলে অবস্থার অবনতি হওয়ায় আবু বক্করকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। সেখানে চিকিৎসারত অবস্থায় আবু বক্কর মারা যান।
আবু বক্করের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে দৌলতপুর থানার ওসি (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা শফিক জানান, বোমা বিষ্ফোরণে আহত আবু বক্কর চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার সন্ধ্যা ৭টার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছে।
উল্লেখ্য, বোমা বিষ্ফোরণের ঘটনায় দৌলতপুর থানায় ১৩জনকে আসামী করে মামলা দায়ের করা হয়। এ মামলায় আবু বক্কর ও তার স্ত্রী মধুবালা আসামী ছিল। আবু বক্কর মারা গেলেও মধুবালা পলাতক অবস্থায় বেঁেচ আছে। এছাড়াও এ মামলার অপর আসামী সীমান্ত এলাকার শীর্ষ মাদক স¤্রাট ও সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত বিলগাথুয়া গ্রামের ইয়াকুব মন্ডলের ছেলে সাবেক ইউপি সদস্য আবুল কালাম (৪৫) ও তার সহযোগি মৃত আমিরুল ইসলাম মাষ্টারের ছেলে বিকু (৪০) এবং তাহের আলীর ছেলে রায়হান (২২) কে গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে দৌলতপুর থানা পুলিশ। বাঁকী আসামীরা পলাতক রয়েছে।

 

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...