• আপডেট টাইম : 17/08/2021 11:12 PM
  • 536 বার পঠিত
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

বন্দরে সড়ক মেরামত কাজে ব্যবহৃত রুটকাটিংয়ের লড়ির সঙ্গে ধাক্কা লেগে একটি যাত্রীবাহী বাস উল্টে ঘটনাস্থলেই দুই নারীসহ ৩ গার্মেন্ট শ্রমিকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় বাসে থাকা আরো ২৫ শ্রমিক আহত হন।

সোমবার ১৬ আগস্ট রাত ৮ টায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের মুরাদপুর এলাকায় বন্দর স্টীল মিলসের সামনে এ দুর্ঘটনা ঘটে। নিহত ৩ জন মদনপুর এলাকায় অবস্থিত ইপিলিয়ন গার্মেন্টের শ্রমিক। নিহতরা হলেন, নাজমা বেগম (৩৫), মাহমুদা বেগম (২৬) ও সাইফুল ইসলাম(৩২)।

আহতদের স্থানীয় কয়েকটি হাসপাতালে ভর্তি করা হয়েছে।

৩ জন শ্রমিক নিহতের বিষয়টি নিশ্চিত করে কাঁচপুর হাইওয়ে থানার ইনচার্জ ইন্সপেক্টর মনিরুজ্জামান মনির বলেন, বৃষ্টির পানি জমে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে ছোট ছোট গর্তে পরিণত হয়েছে। মহাসড়কে এসব গর্ত মেরামত কাজ চালিয়ে যাচ্ছে সড়ক ও জনপথ বিভাগ। এর ধারাবাহিকতায় বন্দরের মুরাদপুর এলাকায় বন্দর স্টীল মিলসের সামনে মহাসড়কের মেরামত কাজ চলছিল। সোমবার রাত ৮ টার দিকে মদনপুর এলাকায় অবস্থিত ইপিলিয়ন গার্মেন্টের ছুটি হয়। এসময় স্থানীয় লোকাল নাফ পরিবহনের একটি যাত্রীবাহী বাসে গাধাগাধী করে উঠেন শ্রমিকরা। গার্মেন্টের সামনে থেকে অতিরিক্ত যাত্রী নিয়ে বাসটি কাঁচপুর যাচ্ছিল এ সময় মুরাদপুরে বন্দর স্টিল মিলসের সামনে পৌঁছালে বাস চালক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তা মেরামতের রুটকাটিংয়ের গাড়িতে ধাক্কা লেগে বাসটি উল্টে যায়। এতে বাসে চাপা পড়ে ঘটনাস্থলেই দুই নারীসহ ৩ শ্রমিকের মৃত্যু হয়। আহতদের স্থানীয় কয়েকটি হাসপাতালে ভর্তি করা হয়।

সুত্র .ইত্তেফাক

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...