• আপডেট টাইম : 12/08/2021 09:53 PM
  • 445 বার পঠিত
  • শরীফুল ইসলাম কুষ্টিয়া থেকে
  • sramikawaz.com

কুষ্টিয়ার মিরপুরে ৬ বছরের শিশু জান্নাতুল জান্নাত হত্যার ঘটনায় নিহতের ফুপুকে আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার দুপুর ২টায় কুষ্টিয়া পুলিশ সুপার কার্যালয়ে প্রেস ব্রিফিং করে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার খাইরুল আলম।
প্রেস ব্রিফিংয়ে তিনি জানান, গতকাল বুধবার ১১ আগষ্ট৯.৫০টার সময় কুষ্টিয়া জেলার মিরপুর উপজেলার মশান শাহাপাড়া গ্রামের জাহিদুল ইসলামের মেয়ে ৬ বছরের শিশু জান্নাতুল হত্যাকান্ডের ঘটনা ঘটে। ঘটনাস্থল থেকে শিশুটির আপন ফুপু জহুরা খাতুন জিজ্ঞাসাবাদের জন্য মিরপুর থানায় নিয়ে যাওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে জহুরা এ হত্যাকান্ডের কথাস্বীকার করে।
পুলিশ সুপার খাইরুল আলম আরো জানান, নিহত শিশু জান্নাতুলের মা আখি বেগম পারিবারিক বিরোধ নিয়ে তার ননদ জহুরাকে বাড়ী থেকে বের করে দিলে সে চরম ক্ষুব্ধ হয়। পরে শিশু জান্নাতুল ফুপুর বাড়ীতে বিকেলে খেলা করতে গেলে জহুরা খাতুন কৌশলে তাকে রান্না ঘরে নিয়ে বটি দিয়ে গলা কেটে নৃশংসভাবে হত্যা করে। পরে লাশ গুম করার জন্য প্লাষ্টিকের ব্যাগের ভরে বাড়ীর পাশের ধান¶েতে ফেলে রাখে।
প্রেস বিফ্রিংকালে উপস্থিত ছিলেন কুষ্টিয়া অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান ও মিরপুর থানার অফিসার্স ইনচার্জ গোলাম মোস্তফা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...