• আপডেট টাইম : 10/08/2021 03:54 PM
  • 537 বার পঠিত
নিহত জহুরুল ইসলাম
  • বিশেষ প্রতিবেদক, কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার দৌলতপুরে জহুরুল ইসলাম (৪৬) নামে এক কলেজ শিক্ষকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ সোমবার বিকেল ৪টার দিকে উপজেলার আল্লারদর্গা এলাকার নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত কলেজ শিক্ষক জহুরুল ইসলাম আল্লারদর্গা নুরুজ্জামান বিশ্বাস কলেজের ভূগোল বিভাগের শিক্ষক এবং দৌলতপুর উপজেলার রিফাইতপুর ইউনিয়নের আলমাতলা গ্রামের মৃত পলান মন্ডলের ছেলে। এ ঘটনায় নিহতের ছোটভাই আহাদ আলী নয়ন বাদী হয়ে দৌলতপুর থানায় অপমৃত্য মামলা দায়ের করেছেন যার নং ৪৮।

পুলিশ ও মামলার এজাহার সূত্রে সূত্রে জানা গেছে, কলেজ শিক্ষক জহুরুল ইসলামের সাথে তার স্ত্রী ছাবিনা ইয়াসমিন ওরফে তাপুর পারিবারিক বিরোধ চলছিল। এরই জের ধরে আজ দুপুরে সে নিজ ঘরে সিলিং ফ্যানের সাথে গলায় ফাঁশ দিয়ে আত্মহত্যা করে। বাড়ির লোকজন জানতে পেরে প্রতিবেশীদের খবর দেয়। পরে প্রতিবেশীরা জহুরুল ইসলামের লাশ উদ্ধার করে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে দৌলতপুর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নেয়।
তবে নিহতের ভাই ও মামলার বাদী আহাদ আলী নয়ন সহ পরিবারের দাবি জহুরুল ইসলামকে পরিকল্পিতভাবে হত্যা করে লাশ ফ্যানের সাথে ঝুলিয়ে রাখা হয়েছে।

কলেজ শিক্ষকের লাশ উদ্ধারের বিষয়ে দৌলতপুর থানিার ওসি নাসির উদ্দিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে কলেজ শিক্ষক জহুরুল ইসলাম আত্মহত্যা করেছে। লাশের ময়নাতদন্ত শেষে হত্যা না আত্মহত্যা তা নিশ্চিত হওয়া যাবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...