• আপডেট টাইম : 09/08/2021 11:59 PM
  • 708 বার পঠিত
  • প্রেস বিজ্ঞপ্তি
  • sramikawaz.com

এবার মানিকগঞ্জের তারাশিমা এ্যাপারেলস কারখানার শ্রমিকদের টিকা দেওয়া হলো। ১৮ জুলাই হঠাৎ করেই গাজীপুরের শ্রমিকদের কারখানায় গিয়ে টিকা দেওয়া হয়। এরপর কবে কোথায় কোন কারখানায় টিকা দেওয়া হবে-এ বিষয়ে আলোচনার মধ্যেই হঠাৎ করে গত শনিবার নারায়নগঞ্জের আড়াই হাজারে একটি কারখানার শ্রমিকদের টিকা দেওয়া হয়। টিকা দেওয়ার একদিন পর ছবি ও প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে বিজিএমইএ থেকে টিকা দেওয়ার বিষয়টি নিশ্চিত করা হয় ইদের পর শ্রমিকদের দ্বিতীয় পর্যায়ের টিকা দেওয়া শুরু হয়েছে। এরই ধারাবাহিকতায় একদিন পর মানিক গঞ্জের তারাশিমা এ্যাপারেলস এর শ্রমিক-কর্মচারীদেরকে করোনার টিকা প্রদান করা হলো।


কারখানাটির ৩,৩০০ শ্রমিককে টিকা প্রদান করা হয়েছে এবং পোশাক শিল্পের অন্য শ্রমিকদেরকেও পর্যায়ক্রমে টিকাদান কর্মসূচীর আওতায় আনা হচ্ছে।

বিজিএমইএ সভাপতি ফারুক হাসান করোনা মহামারিতে অর্থনীতির সম্মুখ সারির যোদ্ধা বিবেচনা করে পোশাক ও বস্ত্রশিল্পের শ্রমিকদেরকে কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর আওতায় আনার জন্য সরকারের এই উদ্যোগকে স্বাগত জানিয়েছেন। তিনি কোভিড-১৯ এর সংক্রমণ ও বিস্তার রোধে সকল পোশাক ও বস্ত্র কারখানাকে মাস্ক পরিধানসহ স্বাস্থ্যবিধি যথাযথ ভাবে প্রতিপালনের জন্য আহবান জানিয়েছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...