• আপডেট টাইম : 05/08/2021 11:12 PM
  • 435 বার পঠিত
  • শরীফুল ইসলাম, কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়ার মিরপুরে মাইক্রোবাস ও সিএনজি’র মুখোমুখি সংঘর্ষে শিশির (২০) ও মেহেরনিগার (৩০) নামে দুইজন সিএনজি যাত্রী নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুর ১২.৩০টার দিকে উপজেলার আটমাইল নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। নিহতরা হলেন মিরপুর উপজেলার বাগোয়ান এলাকার মোস্তফার ছেলে শিশির ও ভেড়ামারা উপজেলার চাঁদগ্রাম এলাকার সুবলের মেয়ে মেহেরনিগার।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানায়, ভেড়ামারা থেকে সিএনজি যাত্রী নিয়ে কুষ্টিয়া যাওয়ার পথে মিরপুরের আটমাইল নামক স্থানে বিপরীত দিক থেকে আসা মাইক্রোবাসের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। সংঘর্ষে ঘটনাস্থলে চিকিৎসা নিতে আসা গৃহবুধ মেহেরনিগার মারা যান এবং স্থানীয়দের সহায়তায় চারজনকে উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়ার পথে শিশির মারা যান। কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষনা করে লাশ মর্গে প্রেরণ করেন। বাঁকী আহত তিনজন কুষ্টিয়া হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ বিষয়ে কুষ্টিয়া হাইওয়ে পুলিশ দুইজন মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করে জানান, স্থানীয়রা সংবাদ দিলে ঘটনাস্থলে পৌঁছে সিএনজি ও মাইক্রোবাস আটক করা হয়েছে।
মিরপুর থানার ওসি গোলাম মোস্তফা সড়ক দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, এক নারীসহ নিহত দু’জন ও আহত তিনজন কুষ্টিয়া হাসপাতে আছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...