• আপডেট টাইম : 01/08/2021 04:49 PM
  • 554 বার পঠিত
আহত রতন হোসেন মোতালেব
  • আওয়াজ ডেস্ক
  • sramikawaz.com

সাভারে রতন হোসেন মোতালেব নামে এক শ্রমিক নেতাকে আটকে রেখে রাতভর নির্যাতন করার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে কলমা এলাকার নিজ বাড়ি থেকে রতনে কে তুলে নিয়ে ২০ ঘণ্টা আটকে রেখে রাতভর অমানবিক নির্যাতন করে আশুলিয়ার ব্যবসায়ী রাজু আহমেদের লোকজন। এ ঘটনায় শনিবার ওই শ্রমিক নেতার স্ত্রী রাজু আহমেদকে আসামি করে সাভার মডেল থানায় একটি অভিযোগ করলে পুলিশ শ্রমিক নেতাকে উদ্ধার করে।

পূর্বশত্রুতার জেরে শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে সাভারের কলমা এলাকার নিজ বাড়ি থেকে সাভার, আশুলিয়া ও ধামরাই টেক্সটাইল গার্মেন্টস ওয়ার্কস ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক রতন হোসেন মোতালেবকে তুুলে নিয়ে যায় আশুলিয়ার চানগাঁও এলাকার রাজু আহমেদের দেহরক্ষী আব্বাস। এ সময় তাকে গৌরীপুর এলাকায় একটি গোডাউনে নিয়ে রাতভর মারধর করে রাজু আহমেদ ও তার লোকজন। গতকাল শনিবার দুপুরে অপহৃত শ্রমিক নেতার স্ত্রী সুলতানা পারভীন সাভার মডেল থানায় রাজু আহমেদের নামে অভিযোগ করেন। পরে পুলিশ তাকে উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসাসেবা দেন।

উদ্ধার হওয়া শ্রমিক নেতা রতন হোসেন মোতালেব বলেন, আশুলিয়ার ব্যবসায়ী রাজু আহমেদের দেহরক্ষী আব্বাস আমাকে বাসা থেকে ডেকে নিয়ে কথা বলার একপর্যায়ে জোরপূর্বক রাজুর গাড়িতে করে তুলে নিয়ে যায়। পরে রাজু আহমেদের একটি সিমেন্টের পাইপের গোডাউনে আটকে রেখে প্রথমে লোকজন দিয়ে মারধর এবং পরে রাজু নিজেও মারধর করে এবং আমাকে মেরে ফেলার জন্য তার লোকজনকে আদেশ দেয়।

সাভার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম শ্রমিক নেতাকে উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় একটি মামলার প্রস্তুতি চলছে। সূত্রধ সমকাল

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...