• আপডেট টাইম : 30/07/2021 10:26 PM
  • 491 বার পঠিত
  • আওয়াজ প্রতিবেদক, সাভার
  • sramikawaz.com

ঢাকার সাভারে গণসচেতনতা বৃদ্ধি করতে সাধারণ মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে। `শ্রমিক বিগ্রেড` সাভার উপজেলা বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির উদ্যোগে এই কার্যক্রমটি পরিচালনা করা হয়।

 

৩০ জুলাই শুক্রবার করোনা কালে শ্রমজীবী মানুষের পাশে শ্রমিক বিগ্রেড এই স্লোগান ও বিভিন্ন ব্যানার ফেস্টুন নিয়ে সকাল থেকে সাভারের বাজার বাসস্ট্যান্ড থেকে শুরু করে সাভার উপজেলা চত্বরের আশপাশের এলাকায় প্রায় এক হাজার মানুষের মাঝে বিনামূল্যে মাস্ক বিতরণ করেন “শ্রমিক বিগ্রেড” স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মীরা।

 

মাক্স বিতরণ কর্মসূচিটি ভিডিও কলের মাধ্যমে উদ্বোধন করেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির ঢাকা মহানগরের সভাপতি নেতা আবুল হোসাইন।

এসময় আরো উপস্থিত ছিলেন, শ্রমিক বিগ্রেড স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাভার উপজেলা কমিটির সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সুজন, শ্রমিক বিগ্রেড স্বেচ্ছাসেবী সংগঠনের কর্মী ও বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাভার উপজেলা কমিটির নেতা রতন হোসেন মোতালেব, রুবিনা আহমেদ, খাদিজা বেগম, পারভিন আক্তার, ফাতেমা বেগম, মোহাম্মদ খোকন আহমেদ, আজিজা সুলতানা প্রমুখ।

 

এসময় “শ্রমিক বিগ্রেড” স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্য রফিকুল ইসলাম সুজন জনসাধারণকে সামাজিক দূরত্ব বজায় রাখা ও সরকারি নির্দেশনা মেনে চলাচল করার অনুরোধ জানান।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...