• আপডেট টাইম : 28/07/2021 03:29 PM
  • 399 বার পঠিত
  • বিশেষ প্রতিবেদক, কুষ্টিয়া
  • sramikawaz.com

কুষ্টিয়া করোনা হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনা আরো ৪ জনের মৃত্যু হয়েছে এবং নতুন করে শনাক্ত হয়েছে ২২৭ জন। চলতি মাসে মৃত্যুর সংখ্যা এটাই সর্বনি¤œ। গতকাল মঙ্গলবার সকাল ৮টা থেকে আজ বুধবার সকাল ৮টা পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় ৪ জনের মৃত্যু হয়। এরা সকলে করোনা পজেটিভ ছিল বলে নিশ্চিত করেছেন হাসপাতালের তত্বাবধায়ক ডা. আব্দুল মোমেন। তিনি জানান, বর্তমানে হাসপাতালে ১৪৯ জন করোনা আক্রান্ত রোগী ও ৪৪ জন উপসর্গ নিয়ে মোট ১৯৩ জন ভর্তি রয়েছে।
অপরদিকে, কুষ্টিয়া পিসিআর ল্যাব ও জেলা সিভিল সার্জন কার্যালয়ের তথ্যমতে, গত ২৪ ঘন্টায় জেলায় ৪৬৩ জনের নমুনা পরীক্ষা করে ২২৭ জনের নতুন করে করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের হার ৪৯.০২শতাংশ।
এদিকে লকডাউনের ষষ্ঠদিনে আজ বুধবার জেলা ও উপজেলা শহরসহ হাট-বাজারগুলোতে জনসমাগম বাড়তে দেখা গেছে। অটোরিক্স, রিক্সা ও ভ্যানগাড়ীসহ বিভিন্ন ধরনের ক্ষুদ্র যানবহন চলাচল করেছে বেশী। লকডাউন কার্যকরে জেলা ও উপজেলা শহরে ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়েছে। গতকাল মঙ্গলবার জেলায় ১৩টি পৃথক ভ্রাম্যমান আদালতের অভিযানে ৫৮টি মামলা ৫৫জনের ৩২ হাজার ৮৫০ টাকা অর্থদন্ড ও ৬ জনের কারাদন্ড দেওয়া হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...