• আপডেট টাইম : 26/07/2021 02:06 AM
  • 409 বার পঠিত
  • বিশেষ প্রতিবেদক, কুষ্টিয়া
  • sramikawaz.com

করোনা সংক্রমন রোধে এবং জনসচেতনতা বৃদ্ধিতে কুষ্টিয়ার দৌলতপুর সীমান্তে বিজিবি’র টহল অব্যাহত রয়েছে। প্রতিদিনই সীমান্ত রক্ষী বিজিবি’র টহল টিম দৌলতপুরের সীমান্ত সংলগ্ন গ্রাম, পাড়া মহল্লায় অভিযান চলমান রেখে গ্রামের সাধারণ মানুষকে সচেতন করার পাশাপাশি চলমান লকডাউন পালনে উদ্বুদ্ধ করতে সহায়তা করছে।

মহিষকুন্ডি বিজিবি কোম্পানী কমান্ডার সুবেদার আশরাফ ও প্রাগপুর বিজিবি কোম্পানীর নায়েক সুবেদার আনজু মিয়ার নেতৃত্বে পৃথক টহল টিম সীমান্ত সংলগ্ন প্রাগপুর, মহিষকুন্ডি, ডাংমড়কা ও মথরাপুর এলাকাসহ দৌলতপুরের বিভিন্ন এলাকায় প্রতিদিনই জনসচেতনতা কার্যক্রমে অংশ গ্রহনের পাশাপাশি করোনা ¯^াস্থ্য বিধি মানার ক্ষেত্রে সাধারণ মানুষকে উদ্বুদ্ধ করার কাজে অংশ নিচ্ছে। এছাড়াও দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার শারমিন আক্তারের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা ও চলমান লকডাউন অমান্যকারীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনে সহায়তায় অংশ নিয়ে থাকে সীমান্ত রক্ষী বিজিবি।
করোনা সংক্রমন রোধে বিজিবি’র সচেতনতা কার্যক্রমে অংশ গ্রহনের বিষয়ে ৪৭ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল গোলাম মোর্শেদ পিএসসি জানান, সীমান্ত এলাকাসহ দৌলতপুরের বিভিন্ন এলাকায় করোনা ¯^াস্থ্য বিধি করনীয় প্রচরানায় অংশ নিচ্ছে। এছাড়াও মাদক পাচার রোধের পাশাপাশি কোভিড-১৯ মোকাবেলায় প্রত্যেক ক্যাম্পকে নির্দেশনা প্রদান করা হয়েছে। মাইকিং করে প্রচার প্রচারনার মাধ্যমে জনসচেতনতা ও বিভিন্ন মসজিদের ঈমামদের এ প্রচরনায় অংশ নেওয়ার কথা বলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..
ফেসবুকে আমরা...